পাথরঘাটায় আন্তর্জাতিক নারী দিবসে উপলক্ষে প্রান্তিক নারীদের নিয়ে ক্যাম্পিং অনুষ্ঠিত

asraful islam
asraful islam,
প্রকাশিত: ০৫:৩৯ পিএম, ৮ মার্চ ২০২৩

পাথরঘাটায় আন্তর্জাতিক নারী দিবসে উপলক্ষে প্রান্তিক নারীদের নিয়ে ক্যাম্পিং অনুষ্ঠিতডিজিটাল প্রযুক্তি ও উদ্ভাবন, জেন্ডার বৈষম্য করবে নিরশন এমন স্লোগান নিয়ে বরগুনার পাথরঘাটায় আন্তর্জাতিক নারী দিবস উদযাপন উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এই আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে বুধবার বিকেল তিনটার দিকে পাথরঘাটা নজরুল স্মৃতি সংসদ (এনএসএস) এর অফিসে প্রান্তিক মহিলাদের জন্য ডিজিটাল সাক্ষরতা এবং সাইবার নিরাপদ ক্যাম্পিং অনুষ্ঠিত হয়েছে।

এর আগে সকাল দশটার দিকে পাথরঘাটা উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। এরপর সকাল সাড়ে দশটার দিকে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রান্তিক মহিলাদের জন্য ডিজিটাল সাক্ষরতা এবং সাইবার নিরাপদ ক্যাম্পিং অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এনএসএস এর প্রোজেক্ট কোওরডিনেট দেবাশীষ কর্মকার, প্রোজেক্ট অফিসার রুমা বেগম, ফিন্যান্স ও এডমিন রুহুল আমিন, এনএসএস এর পাংখুরী যুব সংঘের সভাপতি জুবায়ের ইসলাম, কোষাধক্ষ সম্পাদক জাকির হোসেন নাইম, প্রচার সম্পাদক সাকিল আহমেদ। এছাড়াও এনএসএস সদস্যরা উপস্থিত ছিলেন।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)