কলেজছাত্রীকে উত্ত্যক্তের দায়ে বখাটের কারাদণ্ড

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৩:৫২ পিএম, ৯ এপ্রিল ২০১৮

দন্ডপ্রাপ্ত আরিফ হাওলাদারবরিশালের উজিরপুর উপজেলায় এইচএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে যৌন হয়রানি করার অপরাধে মো: আরিফ হাওলাদার (৩০) নামে এক বখাটেকে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (৮ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টায় ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সহকারী কমিশনার ভূমি (এসি ল্যান্ড) রুম্পা সিকদারের বিচারাধীন আদালত এই রায় প্রদান করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল।

দন্ডপ্রাপ্ত আরিফকে আজ সোমবার সকালে বরিশাল জেল হাজতে পাঠানো হয়েছে।

দন্ডপ্রাপ্ত বখাটে আরিফ হাওলাদার আগৈলঝাড়া উপজেলার রত্নপুর গ্রামের বাসিন্দা আফজাল হাওলাদারের ছেলে ও উজিরপুর পৌর এলাকার ইচলাদী গ্রামের ভাড়াটিয়া।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, উজিরপুর আলহাজ্ব বি এন খান ডিগ্রী কলেজের এইচএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে পরীক্ষা কেন্দ্রে যাওয়া-আসার পথে কয়েকদিন ধরে বখাটে আরিফ উত্ত্যক্ত করে আসছিলো। এরই ধারাবাহিকতায় সর্বশেষ শনিবার দুপুরে ওই কলেজছাত্রী উজিরপুর ডব্লিউ বি মাধ্যমিক বিদ্যালয়ের এইচএসসি পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা দিতে এলে বখাটে আরিফ পরীক্ষা কেন্দ্রের সামনে তাকে আবারো যৌন হয়রানি করে।

এ ঘটনার প্রতিবাদ স্বরূপ পরীক্ষা শেষে ওই দিন বিকেলেই যৌন হয়রানির শিকার কলেজছাত্রী উজিরপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এ বিষয়টি বখাটে আরিফ টের পায় এবং থানা থেকে অভিযোগ দিয়ে বাড়ি ফেরার পথে উপজেলার কাংশী নামকস্থানে ওই ছাত্রীর ওপর হামলার চেষ্টা করলে স্থানীয়রা বখাটে আরিফকে আটক করে থানা পুলিশে খবর দেয়।

পরে উজিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো: আমির হোসেন ঘটনাস্থল থেকে বখাটে আরিফকে গ্রেফতার করে রোববার সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করলে বিচারক এ রায় প্রদান করেন।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৯ এপ্রিল

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)