পাথরঘাটায় সাবেক এমপি হিরু সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৫:২১ পিএম, ২৭ এপ্রিল ২০১৮ | আপডেট: ০৫:৪৯ পিএম, ২৭ এপ্রিল ২০১৮

সাবেক এমপি হিরু সড়ক দূর্ঘটনায় আহতবরগুনা-২ আসনের সাবেক সংসদ সদস্য গোলাম সরোয়ার হিরু সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (২৭ এপ্রিল) বেলা ১২টার দিকে পাথরঘাটার বনবিভাগের সামনে এ দূর্ঘটনা ঘটে। তার ডান পাশের কাঁধের জয়েন্ট ভেঙ্গে যায় এবং মাথায় ও শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়।

সাবেক এমপি গোলাম সরোয়ার হিরুর ছোট ছেলে গোলাম মাওলা রনি পাথরঘাটা নিউজকে বলেন, শুক্রবারের জুমুয়া নামাজের উদ্দেশ্যে পাথরঘাটা নতুন বাজার ব্রীজের উত্তর পাশে বাসা থেকে রিকশাযোগে পাথরঘাটা কেন্দ্রীয় জামে মসজিদে নামাজের উদ্দেশ্যে যায়। নতুন বাজার বীজ থেকে ঢালে নামার সময় বনবিভাগের সামনে তাকে বহণকারী রিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার বাইরে পড়ে যায়। এ সময় তার ডান পাশের কাঁধের জয়েন্ট ভেঙ্গে যায় ও মাথা ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাতপ্রাপ্ত হয়। তাৎক্ষনিক প্রত্যক্ষদর্শীরা পাথরঘাটা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

অ্যাম্বুলেন্স বহরে থাকা ইসলামী ছাত্র আন্দোলনের পাথরঘাটা উপজেলা শাখার সভাপতি মো. মুছাদ্দিক বিল্লাহ পাথরঘাটা নিউজকে বলেন, অ্যাম্বুলেন্স যোগে এমপি সাহেবকে বরিশালের উদ্দেশ্যে যাচ্ছি। চিকিৎসক না বলা পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক লিংকন অধিকারী বলেন, রোগির ডান পাশের কাঁধের জয়েন্ট ভেঙ্গে গেছে, এছাড়াও তার মাথা ও শরীরের অনেক জায়গায় আঘাত রয়েছে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২৭ এপ্রিল

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)