পাথরঘাটার সেই ইকবাল হোসেন এবার সাতক্ষীরা জেলার শ্রেষ্ঠ ইউএনও পদক পেলেন

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৭:০৮ পিএম, ২৭ ডিসেম্বর ২০১৯

পাথরঘাটার সেই ইকবাল হোসেন এবার  সাতক্ষীরা জেলার শ্রেষ্ঠ ইউএনও পদক পেলেন
জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৯ এর আওতায় তালা উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল হোসেন সাতক্ষীরা জেলার শ্রেষ্ঠ ইউএনও হিসেবে মনোনীত হয়েছেন।

সাতক্ষীরা জেলা প্রশাসনের নিবিড় বিশ্লেষনের মাধ্যমে সকল উপজেলার উপজেলা নির্বাহী অফিসারদের তথ্য পর্যালোচনা করে মোঃ ইকবাল হোসেন জেলার মধ্যে শ্রেষ্ঠত্ব¡ লাভ করেন। তিনি পিরোজপুর উপজেলার নাজিরপুর উপজেলার কৃতি সন্তান।

প্রায় ৫ মাস আগে তালা উপজেলায় যোগদানের পর থেকে অত্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে দৃষ্টান্ত স্থাপন করতে চলেছেন তিনি। ‘ক্লিন সাতক্ষীরা,গ্রিন সাতক্ষীরা’ গড়ে তোলার লক্ষ্যে তালা উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল হোসেন নিরলসভাবে কাজ করে চলেছেন। নাগরিকদের প্রতি দায়িত্বশীল ভূমিকা রেখে ইতিমধ্যেই তিনি অত্র উপজেলার তিন লক্ষাধিক মানুষকে মুগ্ধ করেছেন।
জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ রুহুল আমিন বলেন, প্রাথমিক শিক্ষায় অবদান রাখায় জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০১৯ উপলক্ষে শিক্ষা ক্ষেত্রে অনন্য অবদান রাখার জন্য তিনি জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার মনোনীত হয়েছেন।

সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল ও বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ তিনি এর আগে বরগুনার পাথরঘাটা সহকারি কমিশনার (ভূমি) হিসেবে কর্মরত ছিলেন কয়েক বছর আগে। কিছুদিন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবেও অতিরিক্ত দায়িত্ব পালন করেছেন। তার দায়িত্বকালে প্রশাসনিক ভাবে পাথরঘাটার মানুষকে বিভিন্ন ভাবে সাহায্য সহায়তা দিয়েছেন এবং এলাকায় সঠিক সেবা নিশ্চিত করেছিলেন

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)