পাথরঘাটায় চুরির অভিযোগে জেলেকে মারধর, থানায় মামলা

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৭:১৯ পিএম, ৮ মে ২০১৮

আহত বেল্লাল খাঁনপাথরঘাটায় জাল চুরির অভিযোগ এনে দুলাভাই ও শ্যালককে রশি দিয়ে পিছমোরা করে বেধেঁ পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। আহতদের পাথরঘাটা স্বাস্থ্যকমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এ ঘটনায় মঙ্গলবার (৮ মে) পাথরঘাটা থানায় মামলা দায়ের করেছে আহত বেল্লাল খাঁনের স্ত্রী মাকসুদা বেগম।

ঘটনাটি ঘটেছে গত ৫মে বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার চরদুয়ানী ইউনিয়নের বলেশ্বর নদীর পারে।

আহতরা হলো, উপজেলার উত্তর চরদুয়ানী গ্রামের মো. শাহ আলম খাঁনের ছেলে বেল্লাল খাঁন (৩০) ও একই ইউনিয়নের আব্দুর রশিদের ছেলে মো. রাকিব (১২)।

আহত বেল্লাল খান পাথরঘাটা নিউজকে বলেন, গত বৃহস্পতিবার রাত ১ টার দিকে বলেশ্বর নদীতে মাছ শিকার করে বলেশ্বর নদের পারে আকন বাড়ির ঘাটে ট্রলারটি রেখে কিনারে উঠে। কিছুদিন আগে ওই এলাকা থেকে জাল চুরি হওয়ায় তাকে জাল চোর সন্দেহ করে হাত-পা পিছমোড়া করে খুটির সাথে বেধে পনু হাওলাদারের ছেলে জাকির, ইসমাইল আকনের ছেলে মিরাজ, মোতালেব আকনের ছেলে আনোয়ার, কামাল, মৃত জব্বার আকনের ছেলে ইউসুব, আ. রবের ছেলে ইউনুস, মৃত কুদ্দুসের ছেলে জাহাঙ্গীর লোহার রড ও পাইপ দিয়ে মারধর করে হাত ভেঙ্গে দেয় ও মেদন্ডে আঘাত করে যখম করে। পরে তারা জাল চুরির জন্য ৫০ হাজার টাকা জরিমানা চায়।

তিনি পাথরঘাটা নিউজকে আরও বলেন, এসময় তার স্ত্রী মাকসুদা বেগমকে খবর দিলে সে ২০ হাজার টাকা নিয়ে যায়। তাদের কাছ থেকে সাদা কাগজে শ্বাক্ষর রেখে দেয়।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. খবীর আহমেদ পাথরঘাটা নিউজকে বলেন, এব্যাপারে থানায় মাকসুদা বেগম লিখিত অভিযোগ করেছে। শ্বাক্ষর রাখার কাগজটিতে কি লিখেছে তা উদ্ধার দেখা হবে এবং তদন্ত করে আইনি ব্যাস্থা নেয়া হবে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৮ মে

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)