পাথরঘাটায় পতিতার মিথ্যা মামলা ও হয়রানী থেকে মুক্তির দাবি

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০১:১২ পিএম, ২ জুন ২০১৮

কালমেঘা ইউনিয়নের সোনালির হাজিপুরে মানববন্ধনপাথরঘাটায় পতিতা ব্যাসায়ী আলী আহম্মদ ও তার স্ত্রী কুমকুমের অত্যাচার, নির্যাতন ও মিথ্যা মামলা দিয়ে স্থানীয় লোকজনকে হয়রানী করার প্রতিবাদে মানববন্ধন কর্মসুচি পালন করেছে।

শনিবার (২ জুন) সকাল ১০ টার দিকে উপজেলার কালমেঘা ইউনিয়নের সোনালির হাজিপুর বাজারে স্থানীয় ব্যাবসায়ী সমিতির আয়োজনে ৩শতাধিক লোক এ মানববন্ধন কর্মসুচি পালন করে।

মানববন্ধন কর্মসুচিতে বক্তব্য রাখেন, কালমেঘা ইউপি সদস্য মো. নজরুল ইসলাম, সাবেক ইউপি সদস্য মো. গোলাম ফারুক, আব্দুল জলিল খতিব প্রমুখ।

এসময় বক্তারা বলেন, কুমকুম একজন অসৎ চরিত্রের লোক। সে কালমেঘার অঞ্চলের মানুষকে বিভিন্ন সময় প্রায় ৫০টি মামলা দিয়ে হয়রানী করে আসছে। তার জন্য মানুষ অতিষ্ঠ হয়ে গেছে। হাজিপুর বাজারে কুমকুম দীর্ঘ দিন ধরে দেহ ব্যাবসা করে আসছিল। তার প্রতিবাদ করলেই সে সাধারন মানুষকে মামলা হামলার ভয় দেখায় ও লাঞ্চিত করে।

এ বিষয়ে আভিযুক্ত কুমকুম বলেন, স্থানীয় জলিল খদিব, আইউব আলী এবং ইব্রাহীমের সাথে বিরোধ থাকায় আমার বিরুদ্ধে এ সকল অভিযোগ করছে। আমি কাউকে অহেতুক মামলা দিয়ে হয়রানী করিনি।

এবিষয়ে কালমেঘা ইউনিয়নের চেয়ারম্যান আকন মো. সহিদ বলেন, পতিতা বৃত্তি করে কিনা তা আমার জানানেই। তবে একাাধিক লোকজনের সাথে মামলার কথা শুনেছি।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)