সমাজ সেবা কর্মকর্তার ওপর সন্ত্রাসী হামলা প্রতিবাদে পাথরঘাটায় মানববন্ধন

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০১:৩৪ পিএম, ৫ জুন ২০১৮

সন্ত্রাসী হামলা প্রতিবাদে পাথরঘাটায় মানববন্ধনমঠবাড়িয়ায় উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. আখলাকুর রহমানের ওপর নিজ অফিস কক্ষে সন্ত্রাসী হামলার বিচার দাবিতে পাথরঘাটায় মানববন্ধন কর্মসুচি পালন করা হয়েছে।

মঙ্গলবার (৫ জুন) বেলা ১১টার দিকে উপজেলা সমাজ কর্মকর্তার উদ্যোগে পাথরঘাটা প্রেসক্লাবের সামনে এ কর্মসুচি পালন করা হয়।

বক্তব্য রাখেন, সাবেক ইউনিয়ন সমাজকর্মী মো. জাহাঙ্গীর হোসেন, সাংবাদিক শফিকুল ইসলাম খোকন, সমাজ কর্মী মেহেদী সিকদার প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, পাথরঘাটা উপজেলার ইউনিয়ন সমাজকর্মী মো. নেছারউদ্দিন বাবুল মোসা. ফাতেমা পারভীন, মোসা. নাদিরা পারভীন, ফিরোজা বেগম ও অফিস গার্ড মো. আবুল কাসেম।

মানববন্ধন কর্মসুচি বক্তারা অভিযুক্ত সন্ত্রাসীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্থির দাবি জানান।

উল্লেখ্য, গত রবিবার ৩ জুন বিকেলে উপজেলা হাজী গুলশান আরা শিশু সদন ও এতিম খানায় ১০১ জন ভূয়া এতিমের নামে সরকারী অর্থের বিল দিতে অস্বীকৃতি জানালে এতিম খানার সভাপতি ও তার ভাড়াটিয়া সন্ত্রাসীরা মিলে উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. আখলাকুর রহমানকে তার নিজ অফিস কক্ষে পিটিয়ে গুরুতর জখম করে। এ সময় হামলাকারীরা তার অফিস কক্ষ ভাংচুর চালায়। পরে এই হামলার ঘটনায় আহত সমাজসেবা কর্মকর্তা মো. আখলাকুর রহমান বাদী হয়ে এতিমখানার সভাপতি ও শিক্ষকসহ পাঁচজনের বিরুদ্ধে ওইদিন রাতেই মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন। এর পরিপ্রেক্ষিতে পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িত দাউদখালী ইউনিয়নের বড়হারজী গ্রামের হাজী গুলশান আরা শিশু সদনের সভাপতি মো. আবদুল গফ্ফার ও এতিম খানার শিক্ষক মাওলানা মোস্তফা মাহামুদ কে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৫ জুন

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)