পাঁচ বছরের শিশু ধর্ষণ, গৃহশিক্ষক আটক

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০২:৪১ পিএম, ৮ জুন ২০১৮

গৃহশিক্ষক নাইমপাঁচ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে নাইম নামে এক গৃহশিক্ষক আটক করেছে পুলিশ। দুপুর তিনটার দিকে ধর্ষণের ঘটনাটি ঘটে।

বৃহস্পতিবার (৭ জুন) সন্ধ্যায় বরগুনা সদর উপজেলার ২ নম্বর গৌরিচন্না ইউনিয়নের সোনালীপাড়া থেকে তাকে আটক করা হয়। শিশুটিকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিশুটির মা জানান, এবছর তার মেয়েকে স্থানীয় একটি স্কুলের প্রথম শ্রেণিতে ভর্তি করা হয়। ওই এলাকার বাসিন্দা দুলালের ছেলে নাইম মাসখানেক ধরে তার মেয়েকে বাসায় এসে পড়াতো। প্রতিদিনের মতো পড়ানোর জন্য নাইম বাসায় আসে। তিনি গোসল করতে গেলে এ সুযোগে নাইম তার মেয়েকে ধর্ষণ করে। এসময় মেয়ের চিৎকার শুনে বাথরুম থেকে বের হলে মাকে জড়িয়ে ধরে চিৎকার করে কান্না শুরু করে।

পরে নাইম ঘটনার সত্যতা স্বীকার করে কাউকে না জানাতে অনুরোধ করে। হাসপাতালের কর্তব্যরত ডাক্তার মোহাম্মদ আল্লামা তালুকদার বলেন, প্রাথমিকভাবে শিশুটিকে ধর্ষণের সত্যতা মিলেছে। তাকে যথাযথ চিকিৎসা দেওয়া হচ্ছে।

খবর পেয়ে পুলিশ হাসপাতালে গেলে কর্তব্যরত চিকিৎসকের কাছে ঘটনার সত্যতা নিশ্চিত হয়ে সন্ধ্যায় নিজ বাড়ি থেকে ধর্ষক নাইমকে আটক করে।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুজ্জামান বলেন, শিশুটিকে ধর্ষণের কথা স্বীকার করেছে নাইম। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৮ জুন

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)