বাউফলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে খুন

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ১০:০৮ পিএম, ২২ জুন ২০১৮

এই ছবিটি প্রতিকীপটুয়াখালী জেলার বাউফলে ছাগলে বীজ খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মনির হোসেন ফকির (৪৫) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। এসময় কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়েছে ওই ব্যক্তির স্ত্রী, ছেলে, বাবা, ভাইসহ আরও ছয় জনকে।

শুক্রবার (২২ জুন) দুপুরে বাউফল সদর ইউনিয়নের পশ্চিম যৌতা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই এলাকার ফোরকান ফকিরের একটি ছাগল পাশের বাড়ির ইসমাইল ফকিরের ক্ষেতের বীজ খেয়ে ফেলে। এ ঘটনায় ওই ব্যক্তির ছেলে মনির ছাগলটি ধরে এনে গায়ে কাদা মেখে দেন। এতে উভয়ের মধ্যে ঝগড়াঝাটির একপর্যায়ে ফোরকান ফকির, খালেক ফকির, বেল্লাল ফকির, মোশারেফ ফকির ও বাচ্চু ফকিরসহ ৮ থেকে ১০ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এলোপাথাড়ি পিটিয়ে ও কুপিয়ে মনির ফকিরকে গুরুতর আহত করেন।

এসময় মনিরকে বাঁচাতে গেলে তার স্ত্রী লুৎফর বেগম (৩৩), ছেলে সজিব (১৭), মাসুম (১৬), নাঈম (১২), বাবা নুরুল ইসলাম (৬৫) ও ভাই জামালকে (৩৩) পিটিয়ে ও কুপিয়ে জখম করে। আহতদের উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ভর্তি করা হয়েছে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ছয় জনকে আটক করা হয়েছে। তারা হলেন- মোশারেফ, বেল্লাল, খালেক, স্বপন, বাচ্চু ও মনির খান।(সূত্র: বাংলানিউজ২৪.কম)

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২২ জুন

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)