বেতাগীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৮:১০ পিএম, ৬ জুলাই ২০১৮

বেতাগীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিতবেতাগীতে উপজেলা পর্যায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ‘২০১৮ প্রতিযোগিতার উপজেলা পরিষদ মাঠে চূড়ান্ত পর্যায়ে খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (৬ জুলাই) বিকাল সাড়ে ৫ ঘটিকায় উপজেলা টুর্নামেন্ট কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রাজীব আহসানের সভাপতিত্বে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরগুনা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শওকত হাচানুর রহমান রিমন, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ মাকসুদুর রহমান ফোরকান, বেতাগী সদর ইউপি চেয়ারম্যান মো: নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ বাবুল আকতার, সাধারন সম্পাদক মোঃ হাদীছুর রহমান পান্না, টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব ও উপজেলা শিক্ষা আফিসার মো: জাহাঙ্গীর আলম, প্রেসক্লাব সভাপতি মোঃ মিজানুর রহমান মজনু, সাধারাণ সম্পাদক মোঃ সাইদুল ইসলাম মন্টু, সহকারী উপজেলা শিক্ষাঅফিসার আব্দুস সালাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি বিএম আদনান খালিদ মিথুন। ভিন্ন ভিন্ন বক্তব্যে অতিথীবৃন্দরা তাদের অভিমত ব্যাক্ত করেন।

প্রধান অতিথি সংসদ সদস্য জনাব আলহাজ্ব শওকত হাচানুর রহমান রিমন বলেন পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় ও সময় দেওয়া উচিত তবে শারীরিকসহ মানসিক বিকাশ ঘটে। অনুষ্ঠানের সভাপতি মোঃ রাজিব আহসান তার বক্তব্যে বলেন এভাবে ছোট সময় থেকে পড়াশোনার পাশাপামি খেলাধুলায় মনোনিবেশ করলে ভবিষ্যৎ জীবনে এরাই জাতিকে স্বর্ণশিখরে পৌঁছে নিতে পারবে।

বিশেষ অতিথী জনাব মাকসুদুর রহমান ফোরকান বলেন, বাংলাদেশব্যাপী এমন ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হলে আমার বিশ্বাস বাংলাদেশে ও একদিন বিশ্বকাপে লড়াই করার জন্য একটি শক্তিশালী দল তৈরী হবে। অনুষ্ঠান শেষে টুর্নামেন্টে বিজয়ী ও বিজীত দলের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৬ জুলাই

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)