তালতলীতে পিটিয়ে হত্যার অভিযোগে আটক ১

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৮:১৬ পিএম, ২ মার্চ ২০১৮

---অনলাইন ডেস্কঃ
তালতলী উপজেলায় জাকির তালুকদার (৫৫) নামে এক বৃদ্ধকে তার চাচাত ভাই শুককুর তালুকদারের বাহিনী পিটিয়ে হত্যা করেছে। এ ঘটনায় ফাতেমা নামে এক নারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে থানা পুলিশ।

শুক্রবার (০২ মার্চ) সকালে উপজেলার গেন্ডামারা গ্রামে এ ঘটনাটি ঘটেছে।।

পুলিশ সুত্রে জানা যায়, আজ সকাল ৬টার দিকে উপজেলার গেন্ডামারা গ্রামের রহমানের ছেলে জাকির তালুকদার (৫৫) তার বাড়ির পশ্চিম পার্শের নিজের একটি পুকুরে মাছ ধরার জন্য সেচ দিচ্ছিল। ওই সময় তার চাচাত ভাই শুককুর তালুকদার, মাহতাব তালুকদার, শহীদ তালুকদার, কালাম তালুকদার ওই পুকুরটি তাদের দাবি করে সেচ দিয়ে মাছ ধরতে নিষেধ করেন। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে বাকবিতন্ডার একপর্যায়ে প্রতিপক্ষ শুককুর তালুকদার এবং তার ভাইয়েরা মিলে জাকির তালুকদারকে বেদম মারধর করেন। এ সময় জাকির তালুকদার মাটিতে লুটিয়ে পড়লে স্বজোরে তার বুকে পাজরে এবং পেটে লাথি মারেন। মারধরে প্রতিপক্ষের নারীরাও অংশ নেয় বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় জাকির তালুকদারের ডাকচিৎকার শুনে এলাকাবাসী এবং স্বজনেরা ছুটে এসে তাকে উদ্ধার করে আমতলী হাসপাতালে নিয়ে আসলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত জাকির তালুকদারের স্ত্রী শাহনাজ বেগম জানান, ‘কিছু বুঝে ওঠার আগেই তার স্বামীকে মেরে ফেলে। এই হত্যাকান্ডে জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জোর দাবি জানিয়েছেন তিনি।

তালতলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান, নিহতের ঘটনায় শুককুর তালুকদারের স্ত্রী ফাতেমা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এই ঘটনায় পলাতক বাকিদেরও গ্রেপ্তারে কাজ করছে পুলিশ।

তিনি আরও জানান, একটি হত্যা মামলার প্রস্তুতিও চলছে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২ মার্চ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)