মহাসড়কে ডাকাতি, নারী অপহরণ…

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১২:৪৯ এএম, ৩০ আগস্ট ২০১৮

প্রতীকী ছবি

সিলেট-কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ সড়কে যাত্রীবাহী ৩টি সিএনজিচালিত অটোরিকশায় ডাকাতির ঘটনা ঘটেছে। সংঘবদ্ধ ডাকাতরা একটি অটোরিকশায় থাকা এক নারীকে অপহরণ করে নিয়ে গেছে বলে অভিযোগ করা হয়েছে।বুধবার (২৯ আগস্ট) দিনগত রাত ১০টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলার তেলিখাল এলাকায় এ ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিক ওই নারীর নাম-পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্র জানায়, ঘটনার সময় সিলেট থেকে কোম্পানীগঞ্জের উদ্দেশে যাওয়া ৩টি সিএনজিচালিত অটোরিকশা আটকে যাত্রীদের সব কিছু লুটে নেওয়া হয়। এসময় সামনের অটোরিকশায় থাকা এক নারীকে তুলে নেয় দুর্বৃত্তরা।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই বলেন, দুর্বৃত্তরা এক নারীকে তুলে নিয়ে গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে এবং ওই নারীকে উদ্ধারে সাঁড়াশি অভিযান চালাচ্ছে।তিনি বলেন, একটি অটোরিকশায় ওই নারীর সঙ্গে আরো ৩ পুরুষ ছিলেন। তাদের নামিয়ে দিয়ে নারীকে তুলে নিয়েছে দুর্বৃত্তরা।

এর আগেও কোম্পানীগঞ্জ সড়কের কাটা খালসহ বিভিন্ন স্থানে রাতের আঁধারে যানবাহন থামিয়ে ডাকাতির ঘটনা ঘটে। এ কারণে উপজেলার লোকজন সন্ধ্যার পর ওই সড়কে চলাচলে শঙ্কিত থাকেন। পুলিশি তৎপরতায় কিছুদিন বন্ধ থাকলেও বুধবার রাতে ফের ডাকাতি ও নারী অপহরণের ঘটনা ঘটলো।

পাথরঘাটা নিউজ/এসএ এ/ আগস্ট -৩০.২০১৮

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)