মঠবাড়িয়ায় ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৭:২৭ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০১৮

আটক জাহিদুল ইসলাম ও সুমন গাইনপিরোজপুরের মঠবাড়িয়ায় পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৫৬ টি ইয়াবা উদ্ধার করা হয়।

শনিবার (১৫ সেপ্টেম্বর) রাতে মঠবাড়িয়া থানা পুলিশ ও পিরোজপুর ডিবি পুলিশ তাদের আটক করে।

আটককৃতরা হলো, উপজেলার বড়হারজী গ্রামের আলমগীর তালুকদারের ছেলে মো. জাহিদুল ইসলাম, মিরুখালী রোড এলাকার আলী আকাব্বর তালুকদারের ছেলে আ.রাজ্জাক তালুকদার ও আংঙ্গুলকাটা গ্রামের সতিন্দ্র নাথ গাইনের ছেলে সুমন গাইন।

মঠবাড়িয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদ হাসান জানান, শনিবার রাতে শহরের ৮নং ওয়ার্ডের হানিফ শরিফের বাড়ির সামনে অভিযান চালিয়ে জাহিদুলকে আটক করা হয়। এসময় তার থেকে ২৬ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। পরে আরেক অভিযানে মিরুখালী ব্রিজের উপর থেকে ১০ পিচ ইয়াবাসহ রাজ্জাককে আটক করা হয়।

ডিবি পুলিশের এসআই আবু সায়েম জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বহেরাতলা এলাকা সড়কে অভিযান চালিয়ে সুমনকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ২০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম ছরোয়ার জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতদের রোববার আদালতে সোপর্দ করা হয়েছে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১৬ সেপ্টেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)