উজিরপুরে ঝাড়ফুঁকের নামে নারীকে ধর্ষণের অভিযোগ

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৫:২২ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০১৮

ঝাড়ফুঁকের নামে নারীকে ধর্ষণের অভিযোগবরিশালের উজিরপুর উপজেলায় ভণ্ড কবিরাজের বিরুদ্ধে ঝাড়ফুঁকের নামে এক নারীকে (৩০) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে গ্রাম ছেড়ে পালিয়ে যায় অভিযুক্ত ভণ্ড কবিরাজ আকবর মোল্লা (৪৫)। তিনি উপজেলার শোলক ইউনিয়নের মধ্য ধামুরা গ্রামের মৃত আজাহার মোল্লার ছেলে।

গত মঙ্গলবার উপজেলার মধ্য ধামুরা গ্রামে এ ঘটনা ঘটে। তবে বিষয়টি এতদিন এলাকার প্রভাবশালীদের হুমকির কারণে প্রকাশ পায়নি বলে অভিযোগ ওই ধর্ষিত নারীর স্বজনদের।

ধর্ষণের শিকার ওই নারীর স্বজনরা জানায়, ১০ বছর আগে শোলক ইউনিয়নের উত্তর ধামুরা গ্রামের ওই নারীর সঙ্গে তার চাচাতো ভাইয়ের বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে একটি ছেলেসন্তানের জন্ম হয়। পাঁচ বছর আগে স্বামী-স্ত্রীর মধ্যে বিচ্ছেদ ঘটে। দুই বছর আগে সন্তানকে দত্তক রেখে সৌদি আরবে পাড়ি জমান ওই নারী।

গত ২৩ আগস্ট তিনি দেশে ফিরে ধামুরা গ্রামে খালার বাড়িতে আশ্রয় নেন। হঠাৎ শারীরিক অসুস্থতা দেখা দিলে তিনি ডাক্তার ও কবিরাজের শরণাপন্ন হন। কিন্তু তার অবস্থার অবনতি ঘটলে একপর্যায়ে তিনি মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন।

এই সুযোগে ভণ্ড কবিরাজ আকবর মোল্লা ওই নারীকে সুস্থ করার কথা বলে ঝাড়ফুঁকের নামে প্রথমে গোসল করান। এরপর তার খালাকে কাঁচা হলুদ আনতে পাঠিয়ে ওই মানসিক ভারসাম্যহীন নারীকে ঘরে নিয়ে বিবস্ত্র করে ধর্ষণ করেন আকবর মোল্লা। কিছু সময় পর তার খালা ঘরে ঢুকে বিষয়টি দেখতে পেয়ে চিৎকার শুরু করলে আকবর পালিয়ে যান।

তারা আরো জানান, এলাকার বেশ কিছু প্রভাবশালী আকবর মোল্লার পক্ষ নিয়ে ধর্ষণের ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করছে।

উজিরপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল বলেন, বিষয়টি আমার জানা নেই, তবে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১৮ সেপ্টেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)