যৌতুক না দেয়ায় শ্বশুর বাড়ির ১২ জনকে পিটিয়ে আহত

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০১:০৯ এএম, ২৪ ফেব্রুয়ারী ২০১৮ | আপডেট: ০৭:৪২ এএম, ২৫ ফেব্রুয়ারী ২০১৮

---

আগৈলঝাড়ায় যৌতুকের দাবিকৃত টাকা দিতে না পারায় স্ত্রীসহ শ্বশুর বাড়ির ১২ জনকে পিটিয়ে আহত করেছে স্বামীসহ বাড়ির লোকজন। আহত ৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় শুক্রবার থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। আহত ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বারপাইকা গ্রামের উপেন্দনাথ সমদ্দারের ছেলে নিপুল সমদ্দার মোবাইলের মাধ্যমে প্রেম করে বিয়ে করে উপজেলার সীমান্তবর্তী মুনসীরতালুক গ্রামের নকুল হালদারের মেয়ে মালতী হালদারকে। বিয়ের পর যৌতুকের জন্য বিভিন্ন সময় মালতীকে শাররীক নির্যাতন করত স্বামী নিপুল সমদ্দার।

বৃহস্পতিবার সকালে পুনরায় যৌতুকের জন্য স্ত্রী মালতীকে স্বামী নিপুল মারধর করার খবর পেয়ে বিকেলে ওই বাড়িতে যায় মালতীর পিতার বাড়ির লোকজন। এ সময় মালতীর স্বামী নিপুল সমদ্দার তার স্ত্রীকে নিতে হলে ২ লক্ষ টাকা যৌতুক দিতে হবে বলে মালতীর পিতার বাড়ির লোকজন জানান। পরে স্থানীয়দের সহায়তায় মালতীকে নিয়ে পিতার বাড়ির লোকজন যাওয়ার পথে মালতীর স্বামী মাদকসেবী নিপুল সমদ্দারের নেতৃত্বে ১০-১২ জনের একটি দল তাদের উপর হামলা চালায়।

হামলায় নিখিল হালদার, কৃষ্ণকান্ত হালদার, নির্মল হালদার, মালতী হালদার, ময়না বিশ্বাস, জয় বিশ্বাস, কিশোর, পরিমল সরকার, বিপুল সরকার, মিনতী রানী সরকারসহ ১২ জন আহত হয়।

গুরতর আহত ৫ জনকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় মালতী হালদার বাদী হয়ে শুক্রবার আগৈলঝাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)