নলছিটিতে জাটকা জব্দ, দু’জনের অর্থদণ্ড

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ১২:৩৬ পিএম, ৬ মার্চ ২০১৮

ফাইল ছবিঅনলাইন ডেস্কঃ
নলছিটি উপজেলায় ৭০ মণ জাটকা জব্দ করেছে, পাশাপাশি জাটকা পাচারের সঙ্গে জড়িত দু’জনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অর্থদণ্ডও দেওয়া হয়েছে।

সোমবার (৫ মার্চ) দিনগত রাতে উপজেলার দপদপিয়া জিরো পয়েন্টে বরিশাল-পটুয়াখালী মহাসড়কে অভিযান চালিয়ে এ জাটকা জব্দ করা হয়।

পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নলছিটি থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. মারুফ আহম্মেদের নেতৃত্বে পুলিশের একটি দল জিরো পয়েন্ট এলাকায় অভিযানে আসে। এসময় একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ৭০ মণ জাটকা পাওয়া যায়। এই জাটকা পাচারে জড়িত থাকার দায়ে ট্রাক চালক মো. ইলিয়াস হোসেন ও হেলপার মো. মোয়াজ্জেম হোসেনকে আটক করা হয়।

রাতেই দু’জনকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বশির গাজির ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে আদালত তাদের প্রত্যেককে ৫ হাজার টাকা করে মোট ১০ হাজার টাকা অর্থদণ্ড দেন।

নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আব্দুল হালিম তালুকদার জানান, মাছগুলো জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বশির গাজি ও উপজেলা মৎস্য কর্মকর্তা মো. মারুফ হোসেন মিনারের উপস্থিতিতে উপজেলার বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানায় বিতরণ করা হয়েছে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৬ মার্চ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)