ইন্দুরকানীতে বিদ্যুৎস্পৃষ্টে তরুণের মৃত্যু

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৭:৫৯ এএম, ১৯ ডিসেম্বর ২০১৮

ইন্দুরকানীতে বিদ্যুৎস্পৃষ্টে তরুণের মৃত্যুপিরোজপুরের ইন্দুরকানীতে একদল তরুণ পিকনিক স্পটে অবৈধ বিদ্যুৎ সংযোগ দিয়ে পরে বিচ্ছিন্ন করার সময় বিদ্যুৎস্পৃষ্টে ঘটনাস্থলে এক তরুণের মৃত্যু হয়েছে।

গত সোমবার সকালে উপজেলার পত্তাশী ইউনিয়নের পত্তাশী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত তরুণ সাঈদুর (২৫) পত্তাশী গ্রামের মোশাররফ হাওলাদারের ছেলে।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, গত রোববার বিজয় দিবসের রাতে নিহত তরুণ সাঈদুরের নেতৃত্বে আনন্দ উল্লাস করার জন্য স্থানীয় কিছু তরুণ বাড়ির পাশের বাগানে বসে পিকনিক করছিল। কিন্তু রাতে একটি মসজিদ থেকে অবৈধ লাইন নিলেও তা বিচ্ছিন্ন না করে সবাই ঘুমিয়ে পড়ে। সোমবার সকালে সাঈদুর লাইনের সংযোগ বিচ্ছিন্ন না করে বিদ্যুতের তার গুটাতে গেলে ছেঁড়া তারে জড়িয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইন্দুরকানী থানার উপপরিদর্শক জাকির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাতে পিকনিক করে বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন না করে তার গুটাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে এক তরুণ মারা যান। স্বজনদের কোনো দাবি না থাকায় লাশ দাফন করা হয়েছে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১৯ ডিসেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)