পটুয়াখালীতে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, আহত ১৫

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৫:৪৩ পিএম, ২৪ জুন ২০১৯

পটুয়াখালীতে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, আহত ১৫কুয়াকাটা-কলাপাড়া মহাসড়কের রুদ্র তুর্য্য পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের পুকুরে পড়ে গেছে। এতে ১৫ জন যাত্রী আহত হন। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় ৫ জনকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সাভির্সের ডুবুরী কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহত ও নিহতের খোঁজে পুকুরে তল্লাশী চালায়।

সোমবার (২৪ জুন) দুপুর সাড়ে ১২ টার দিকে শেখ কামাল সেতু সংলগ্ন সলিমপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও আহতদের সূত্রে জানা গেছে, পর্যটন কেন্দ্র কুয়াকাটা থেকে যাত্রীবাহী রুদ্র-তুর্য (পটুয়াখালী-ব ১১-০০৩৪) নামের বাসটি পটুয়াখালি যাচ্ছিল। এসময় শেখ কামাল সেতু সংলগ্ন সলিমপুর নামক স্থানে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায়। এসময় বাসের সব যাত্রীই কম বেশি আহত হন।

গুরুতর আহত মর্জিনা আক্তার (৩৫), সনিয়া (২০), মেতালেব ফরাজি (৬০), গকুলচন্দ্র শীল (৪৫), দুলাল (৩৫) কে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে।

কলাপাড়া থানার এসআই মোজাম্মেল বলেন, খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে ফায়ার সার্ভিস কর্মীদের খবর দেওয়া হলে তারা ঘটনা স্থলে গিয়ে বাসটির ভিতরে তল্লাশি চালায়।’

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)