আল্লাহর সন্তুষ্টি ও রাসূল(সঃ) এর মহব্বতের মধ্যেই রয়েছে পরকালীন মুক্তির নিশ্চয়তা রয়েছে

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৯:৩০ পিএম, ১১ মার্চ ২০১৮ | আপডেট: ০৯:৫২ পিএম, ১১ মার্চ ২০১৮

ছারছীনা শরীফের পীর ছাহেবঅনলাইন ডেস্কঃ
ছারছীনা থেকে মোঃ আবদুর রহমানঃ আমীরে হিযবুল্লাহ, মুজাদ্দিদে যামান ছারছীনা শরীফের পীর ছাহেব আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ মোহাম্মদ মোহেব্বুল্লাহ (মা.জি.আ.) বলেছেন- রসূলে পাক (সঃ) হলেন সমস্ত সৃষ্টিকুলের জন্য স্রষ্টার শ্রেষ্ঠ নেয়ামত।

তিনি দুনিয়া থেকে শিরক-কুফরীর অন্ধকার বিদুরিত করে সর্বত্র জুলুম ও অন্যায়ের অবসান ঘটিয়ে ইনসাফ ও মানবাধিকার প্রতিষ্ঠা করে এক শান্তি, নিরাপদ ও কল্যাণের সমাজ গঠন করেছিলেন।

পীর ছাহেব কেবলা আরও বলেন- আল্লাহ প্রদত্ত শান্তির বিধান হলো ইসলাম। আর তা পৃথিবীর বুকে প্রতিষ্ঠাকারী হলেন হযরত মুহাম্মদ (সঃ)। আল্লাহর সন্তুষ্টি ও রাসূল (সঃ) এর মহব্বতের মধ্যেই রয়েছে পরকালীন মুক্তির নিশ্চয়তা রয়েছে। এ জন্য ব্যক্তি, পারিবারিক, সামজিক ও রাষ্ট্রীয় এককথায় জীবনের সর্বক্ষেত্রে প্রীয় নবী (সঃ) এর আদর্শ বাস্তবায়নের আহবান জানান।

আজ রোববার (১১ মার্চ) তিনদিনব্যাপী মাহফিলের দ্বিতীয়দিন। আগামীকাল মঙ্গলবার মাহফিলের শেষ দিন। এই দিন বাদ জোহর মীলাদ-কিয়াম, কুরআন তেলাওয়াত ও হযরত পীর ছাহেব কেবলার গুরুত্বপূর্ণ নসীহতের পর দেশ, জাতি ও মুসলিম উম্মাহর সার্বিক কল্যাণ কামনা করে হযরত পীর ছাহেব কেবলা আখেরী মুনাজাত পরিচালনা করবেন।

মাহফিলে আরও গুরুত্বপূর্ণ আলেচনা করেন- ছারছীনা দারুচ্ছুন্নাত জামেয়া-এ নেছারীয়া দ্বিনীয়ার নায়েবে মুদীর মাও. মো. সফিউল্লাহ আল মামুন, মুদার্রিছ মাও. কামসুল আলম মোহেব্বী,

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহর সিনিয়র নায়েবে আমীর ও হযরত পীর ছাহেব কেবলার বড় ছাহেবজাদা আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ আবু নছর নেছারুদ্দীন আহমদ হুসাইন, বাংলাদেশ জমইয়তে হিজবুল্লাহর নায়েবে আমীর মাও. মির্জা নূরুর রহমান বেগ, অতিরিক্ত নাজেমে আ’লা মাওলানা মোঃ আলী আকবর, ঢাবির সহকারী অধ্যপক হাফেজ মাও. রুহুল আমিন, হযরত পীর ছাহেব কেবলার ছোট ছাহেবজাদা আলহাজ্ব শাহ্ আবু বকর মোহাম্মদ ছালেহ নেছারুল্লাহ, মরহুম পীর ছাহেব কেবলার সফরসঙ্গী আলহাজ্ব মাও. আবু জাফর মুহা. শামসুদ্দোহা।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১১ মার্চ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)