কাঠালিয়ায় অন্তঃসত্বা স্ত্রীকে হত্যায় স্বামীর যাবজ্জীবন

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১১:৩৫ এএম, ২৯ অক্টোবর ২০১৯

কাঠালিয়ায় অন্তঃসত্বা স্ত্রীকে হত্যায় স্বামীর যাবজ্জীবনঝালকাঠির কাঠালিয়ায় সাত মাসের অন্তঃসত্বা স্ত্রীকে হত্যার দায়ে স্বামী মো. দুলাল খানকে (৫০) যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (২৮ অক্টোবর) অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শেখ মো. তোফায়েল হাসান এ রায় ঘোষনা করেন।

সূত্র জানায়, দণ্ডপ্রাপ্ত দুলাল খান উপজেলার আমুয়া ইউনিয়নের ছোনাউটা গ্রামের মৃত্যু ফকর উদ্দীন খানের ছেলে। ২০০৮ সালের ১২ এপ্রিল গোয়ালে থাকা গরুকে খাবার দিতে দেরি হওয়ায় ক্ষিপ্ত হন দুলাল খান। এজন্য স্ত্রী হনুফা বেগমকে গরু বাধার খুঁটি দিয়ে আঘাত করেন। অতিরিক্ত রক্তক্ষরনে তার মৃত্যু হয়। এ ঘটনায় হনুফা বেগমের ভাই আল মামুন বাদী হয়ে কাঠালিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

হত্যা মামলাটির তদন্ত কর্মকর্তা এসআই মো.আবদুর রব হাওলাদার ২০০৮ সালের ২১ আগষ্ট আসামি দুলাল খান ও বড় ভাবি সেলিনা বেগমকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। দীর্ঘ শুনানী ও স্বাক্ষী গ্রহন শেষে সোমবার আদালত এ মামলায় রায় দেন। রায় ঘোষনার সময় আসামি দুলাল খান আদালতে উপস্থিত ছিলেন। অন্যদিকে অপরাধ প্রমানিত না হওয়ায় মামলার আরেক আসামি সেলিনা বেগমকে খালাস দেওয়া হয়েছে। সরকার পক্ষে মামলাটি পরিচালনা করেন অতিরিক্ত পিপি এম খান কামাল এবং আসামী পক্ষে ছিলেন অ্যাডভোকেট মো.জাহাঙ্গির কবির।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)