পাথরঘাটা কলেজ ছাত্রলীগের সভাপতির জামিন মঞ্জুর

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ১০:৫১ এএম, ২০ মে ২০২২

ছবিঃ পাথরঘাটা নিউজপাথরঘাটা কলেজ ছাত্রলীগের সভাপতি নাঈমুল রাব্বির জামিন মঞ্জুর করা হয়েছে। বৃহস্পতিবার এই রায় দেয় বরগুনা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে।

এর আগে গত ১২ই মে বরগুনার পাথরঘাটায় গাববাড়িয়া এলাকায় জমি দখলের অভিযোগে দায়ের করা মামলায় হাজিরা দিতে গেলে অন্যান্য আসামিরা জামিন পেলেও ২ নম্বর আসামি নাঈমুল রাব্বিকে কারাগারে পাঠানো হয় ।

বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট সাইফুর ইসলাম জানিয়েছেন,এ মামলায় মোট ১২ জনকে আসামি করে পাথরঘাটা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন রফিকুল ইসলাম সিকদার। পরে আসামিরা আদালতে হাজিরা দিতে গেলে সেখান থেকে ২ নাম্বার আসামি নাঈমুল রাব্বিকে কারাগারে পাঠানো হয়েছিলো। সবশেষ গতকাল বৃহস্পতিবার তার জামিন হয় ।

এ বিষয়ে কলেজ ছাত্রলীগের সভাপতি নাঈমুল রাব্বি জানান, আমার উপর যে মামলা দায়ের করা হয়েছে তা সম্পূর্ণ বানোয়াট ও ভিত্তিহীন। রাজনৈতিক প্রতিহিংসার কারনে একটি মহল আমাকে নিয়ে গভীর ষড়যন্ত্র করে আসছে, তারই ফলশ্রুতিতে এই মিথ্যা মামলা। তিনি পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের সকল নেতাকর্মী, সমর্থক ও সর্বস্তরের জনগনকে তার পাশে থাকার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)