রগুনার, আমতলীতে ভূয়া ডাক্তার আটক

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১০:১৬ পিএম, ১০ ডিসেম্বর ২০১৯

ভূয়া ডাক্তার, আমতলী
রগুনার আমতলী উপজেলার গাজীপুর বন্দর থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ভূয়া চিকিৎসক মোঃ জসিম উদ্দিন (৩৯) কে আটক করেছে র‌্যাব। আটককৃতকে ভ্রাম্যমান আদালতে মাধ্যমে ১ মাসের কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্প সূত্রে জানাগেছে, সোমবার দুপুর ১টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইস উদ্দিনের নেতৃত্বে একটি বিশেষ আভিযানিক দল উপজেলার গাজীপুর বন্দরে অভিযান চালিয়ে ভূয়া চিকিৎসক জসিম উদ্দিনকে আটক করে। জসিম উদ্দিন উপজেলার গোলবুনিয়া গ্রামের মোঃ বেলায়েত হোসেনের পুত্র। তিনি চিকিৎসা শাস্ত্রে পেশাধারী কোন ডিগ্রী অর্জন না করেও প্রতারনামূলক ভাবে বিভিন্ন ধরণের জটিল রোগের চিকিৎসা করে আসছেন।

র‌্যাবের অভিযান পরিচালনার সময় বরগুনা সিভিল সার্জনের প্রতিনিধি উপজেলা স্বাস্থ্য কমপ্লেেেক্সর চিকিৎসক ডাঃ শাকিলা আক্তার উপস্থিত ছিলেন।

আটক ভূয়া চিকিৎসক জসিম উদ্দিনকে উপজেলা ভ্রাম্যমান আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন অভিযুক্ত ভূয়া চিৎিসক জসিম উদ্দিনকে বাংলাদেশ দন্ড বিধির ২৯১ ধারা মতে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল আইন ২০১০ এর ২৯ (২) ধারা মোতাবেক ২০ হাজার টাকা অর্থদন্ড করেন।

উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন বলেন, আটককৃত ভূয়া চিকিৎসককে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)