বরিশালে শিশু ধর্ষণ শেষে হত্যা, গ্রেপ্তার ১

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৭:১২ পিএম, ১৪ মার্চ ২০১৮ | আপডেট: ০৭:৪৫ পিএম, ১৪ মার্চ ২০১৮

এই ছবিটি প্রতিকী


অনলাইন ডেস্ক
বরিশাল শহরে শিমা আক্তার (৮) নামে এক স্কুলছাত্রীর বস্তাবন্দি লাশ উদ্ধারের ঘটনায় আবুল কালাম আজাদ (কালু) নামে এক রিকশাচালককে গ্রেফতার করেছে পুলিশ।

গত মঙ্গলবার (১৩ মার্চ) দিনগত রাত ১১টার দিকে নগরীর মুখার্জি বাড়ির পুল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আজাদ নগরীর কাশিপুর এলাকার বাসিন্দা।

বুধবার (১৪ মার্চ) বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) এআর মুকুল গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার সকালে নগরীর গণপাড়া এলাকার একটি কবরস্থান থেকে শিমার বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়। শিমা এয়ারপোর্ট থানাধীন কাশিপুরের পশ্চিম চৌহটা এলাকার আ. জব্বারের মেয়ে ও পূর্ব গণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

শিলার স্বজনেরা জানায়- গত রোববার (১১ মার্চ) স্কুলের উদ্দেশে ঘর থেকে বের হয়ে নিখোঁজ হয় শিমা। অনেক খোঁজাখুজির পর না পেয়ে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। পরে মঙ্গলবার নগরীর গণপাড়া এলাকার একটি কবরস্থান থেকে মুখে গামছা বাঁধা অবস্থায় শিমার বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে পুলিশ।

বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) এআর মুকুল জানান- পরিবারের সদস্যরা গামছা দেখেই সন্দেহ করেন সেটি স্থানীয় বাসিন্দা রিকশাচালক আবুল কালাম আজাদের (কালু)। পরে অভিযান চালিয়ে নগরীর মুখার্জি বাড়ির পুল এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

মুখে গামছা বেঁধে ধর্ষণ করে হত্যার পর শিশুটিকে বস্তাবন্দি করে কবরস্থানে ফেলে দেওয়া হয় বলে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে গ্রেফতার ওই রিকশাচালক শিকার করেছেন।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১৪ মার্চ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)