মঠবাড়িয়ায় যুবলীগ সভাপতিকে হত্যা চেষ্টায় আ’লীগ সভাপতিসহ ১১ জনের বিরুদ্ধে মামলা

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৬:৫৮ পিএম, ২৯ ডিসেম্বর ২০১৯

মঠবাড়িয়ায় যুবলীগ সভাপতিকে হত্যা চেষ্টায় আ’লীগ সভাপতিসহ ১১ জনের বিরুদ্ধে মামলামঠবাড়িয়া প্রতিনিধি :
পিরোজপুরের মঠবাড়িয়ার দাউদখালী ইউনিয়র যুবলীগ সভাপতি মো.শহীদ সরদার (৪০) ও তার বড় ভাই বাচ্চু সরদার (৫২) কে কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনায় মামলা হয়েছে মঠবাড়িয়া থানায়।

আহত যুবলীগ নেতার ভাই ফরিদ উদ্দিন চুন্নু বাদি হয়ে রোববার দুপুরে উপজেলার দাউদখালী ইউনিয়ন আ’লীগ সভাপতি বজলুর রহমান সরদারসহ ৮ জন নামীয় ও অজ্ঞাত আরও ৩ জনকে আসামী করে এ মামলা দায়ের করেন।

মামলা সুত্রে জানাগেছে, গত ৪ থেকে ৫বছর আগে ঝালকাঠি জেলায় চাঞ্চল্যকর স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় জড়িত ডাকাত আমীর হামজাকে সিসি ক্যামেরার ফুটেজ দেখিয়া শহীদ সরদার পুলিশকে সঠিক তথ্য প্রদানসহ ধরিয়ে দেয়। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে প্রতিশোধ নিতে সুযোগ খুজতে থাকে। তার ধারাবাহিকতায় গত শনিবার রাতে শহীদ সরদার এবং খায়ের ঘটিচোরা মাদ্রাসার সহ-শিক্ষক আঃ সালাম মিরুখালী বাজারে (বাঁধের পাশে) দলিল লেখক সিদ্দিক জমাদ্দারের ঘরে বসে জমিজমা সংক্রান্ত কাগজপত্র দেখছিল এ আসামীরা দেশীয় অস্ত্রসহ ধারাল রামদা ও দা নিয়ে ঘরের মধ্যে প্রবেশ করে শহীদকে এলোপাথারি কোপাতে থাকে। এ সময় শহীদের ডাক চিৎকারে তার বড় ভাই বাচ্চু সরদার বাঁধা দিতে গেলে দুর্বৃত্তরা তাকেও কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা গুরুতর জখম আহত দুই ভাইকে উদ্ধার করে বরিশাল শেবাচিমে পাঠান। আহত শহিদ সরদারের অবস্থার অবনতি ঘটায় শনিবার রাতেই ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়।

মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) আব্দুল হক মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামীদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)