মঠবাড়িয়ায় এমপির নাম ফলক ভেঙ্গে ফেলার প্রতিবাদে মানববন্ধন

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৫:১৮ পিএম, ৯ জানুয়ারী ২০২০

মঠবাড়িয়ায় মানববন্ধনমঠবাড়িয়া প্রতিনিধি :
পিরোজপুরের মঠবাড়িয়ার আমড়াগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের নির্মাণাধীন ভবনের এমপির নাম ফলক দুর্বৃত্তরা রাতের আধারে ভেঙ্গে ফেলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালন করেছে বিদ্যালয় কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (৯ জানুয়ারি) সকালে বিদ্যালয় সম্মুখ সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধনে শিক্ষক, শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি পেশার প্রায় পাঁচ শতাধিক লোক অংশ গ্রহণ করেন।

মানববন্ধনে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাহমুদ আলম জানান, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর থেকে বিদ্যালয়ের পশ্চিম পার্শ্বে চারতলা বিশিষ্ট একটি নতুন একাডেমি ভবনের বরাদ্দ হলে স্থানীয় সংসদ সদস্য ডাঃ রুস্তম আলী ফরাজী ভিত্তি প্রস্থর স্থাপন করেন। সরকারের উন্নয়ন কাজকে বাধাঁগ্রস্থ করার জন্য সম্প্রতি একদল দুর্বৃত্ত রাতের আধারে উক্ত নাম ফলকটি ভেঙ্গে ফেলে।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা আঃ ছালাম ছোবেদার, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ আল হেলাল, শিক্ষক এমাদুল হক আকন, ইউ,পি সদস্য শহীদুল ইসলাম ও দেলোয়ার হোসেন প্রমুখ।

উল্লেখ্য, বিদ্যালয়ের নির্মাণাধীন ভবনের নাম ফলক ভেঙ্গে ফেলায় প্রধান শিক্ষক মোঃ মাহমুদ আলম গত মঙ্গলবার রাতে মঠবাড়িয়া থানায় অজ্ঞাতনামা আসামী করে একটি সাধারণ ডায়েরী করেন।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)