পাথরঘাটায় কাঠালতলী ও সদর ইউনিয়ন ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষনা

নোমান আল সাকিব
নোমান আল সাকিব, ফিচার লেখক
প্রকাশিত: ০৮:৫৯ পিএম, ১৪ মার্চ ২০১৮ | আপডেট: ০৯:০৫ পিএম, ১৪ মার্চ ২০১৮

---
পাথরঘাটা (বরগুনা)।। বাংলাদেশ ছাত্রলীগ পাথরঘাটা উপজেলা শাখার অধীন কাঠালতলী ইউনিয়ন ছাত্রলীগ ও সদর ইউনিয়ন ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষনা করা হয়েছে।

গতকাল মঙ্গলবাল (১৩মার্চ) কাঠালতলী ইউনিয়ন ছাত্রলীগের বার্ষিক সম্মলনে এ দুটি ইউনিয়নে ছাত্রলীগের আংশিক কমিটির অনুমোদন দেয় পাথরঘাটা উপজেলা ছাত্রলীগ।

পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের সভাপতি হাফিজুর রহমান সোহাগ ও সাধারন সম্পাদক এনামুল হোসাইন এর স্বাক্ষরিত অফিস নোটের মাধ্যমে এ কমিটি ঘোষনা করা হয়।এতে কাঠালতলী ইউনিয়ন ছাত্রলীগে এম কে তোফা রহমানকে সভাপতি ও এম আশরাফুজ্জামান মুক্তিকে সাধারন সম্পাদক করে ১৩ সদস্যের আংশিক কমিটি ঘোষনা করা হয়।

কাঠালতলী ইউনিয়ন ছাত্রলীগের কমিটি নিম্নরূপ
---

অপরদিকে কিছুদিন আগে সদর ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন হয় তখন কমিটি ঘোষনা স্থগিত করা হয়েছিল।কাঠালতলী ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলনে সদর ইউনিয়ন ছাত্রলীগের কমিটিও ঘোষনা করা হয়।আলাউদ্দিন আল রিপনকে সভাপতি ও ফোরকান হোসাইন মুন্নাকে সাধারন সম্পাদক করে ৯ সদস্যের আংশিক কমিটি ঘোষনা করা হয়।

সদর ইউনিয়ন ছাত্রলীগের কমিটি নিম্নরূপ
---

পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক এনামুল হোসাইন পাথরঘাটা নিউজকে জানিয়েছেন, সিনিয়র নেতৃবৃন্দ ও সকলের মতামতের ভিত্তিতে মাদকমুক্ত কমিটি ঘোষনা করা হয়েছে।আমরা আশা রাখছি নব নির্বাচিত কমিটি শেখ হাসিনার ভিশন ২১ ও ভিশন ৪১ সহ দেশের সকল উন্নয়ন কর্মকান্ডে সক্রিয় ভাবে অংশ নিবে।সামনে জাতীয় নির্বাচন, এ কমিটির সদস্যগন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করবে।

পাথরঘাটা নিউজ/এন এ এস

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)