বরগুনার সেই ইউপি চেয়ারম্যানসহ ১০ জনের বিরুদ্ধে মামলা

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ১০:৫৯ এএম, ২৪ মে ২০২০

ছবিঃ পাথরঘাটা নিউজবরগুনার নলটোনা ইউনিয়নে মানিক (৩৬) নামের একজনকে কুপিয়ে জখমের ঘটনায় সদর উপজেলার নলটোনা ইউনিয়নের চেয়ারম্যান হুমায়ুন কবীরসহ ১০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

মামলার এজাহারের আসামিরা হলেন- ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবীর, মুছা শহীদ, শহীদ ওরফে কালা শহীদ, মিজান, সোহাগ, সোহেল, জামাল চৌধূরি, ইলিয়াস রনি, তানজিল ও তুষার। এর মধ্যে মিজান ও সোহাগ ও সোহেল চেয়ারম্যান কবীরের ভাইয়ের ছেলে।

এর আগে শনিবার (২৩ মে) ওই ঘটনায় আহত আবদুল­াহ বাদি হয়ে বরগুনা সদর থানায় মামলা দায়ের করেন। বরগুনা সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবির হোসেন শনিবার রাতে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

এজাহার সূত্রে জানা যায়, কয়েকদিন আগে বরগুনা জেলা প্রশাসক বরাবর চেয়ারম্যান গোলাম কবীরের বিরুদ্ধে জেলেদের চাল আত্মসাৎ বিষয়ক লিখিত অভিযোগ দেওয়ার জেরে তার ইন্ধনে ভাইয়ের ছেলে মিজান ও সোহাগের নেতৃত্বে কালা শহীদ ও মুছা শহীদসহ আরো কয়েকজন গর্জবুনিয়া গণকবর এলাকায় মানিকের মোটরসাইকেলের গতিরোধ করে মারধর শুরু করে। এক পর্যায়ে তারা ধারালো অস্ত্র দিয়ে মানিককে এলোপাতাড়ি কুপিয়ে যখম করে।

ইউপি চেয়ারম্যান গোলাম কবীর মুঠোফোনে অভিযোগ অস্বীকার করে বলেন, ‘আমার ভাইয়ের ছেলেরা ঘটনাস্থলে উপস্থিত ছিল না। ঘটনাটি মূলত মাদক নিয়ে বিরোধে ঘটেছে। রাজনৈতিক প্রতিপক্ষ এ ঘটনাকে পুঁজি করে আমার বিরুদ্ধে বাদিকে দিয়ে মিথ্যে অভিযোগ দায়ের করেছে।’

সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবির হোসেন মোহাম্মদ বলেন, ‘আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে। তদন্ত করে পরবর্তি আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)