আজিম কার সমর্থক? শাহজাহান, পল্টু না লাভলীর?

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:০২ এএম, ১৮ জুন ২০২১

আটক আজিম
বরগুনার পাথরঘাটার কাকচিড়া ইউপি নির্বাচনি মহড়া থেকে শটগানসহ আজিম হোসেন নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার কাকচিড়া ইউনিয়নের ফকিরহাট এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটকের পর আজিমকে সতন্ত্র প্রার্থী শাহজাহান পহলানের সমর্থক বলেন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আলাউদ্দিন পল্টু। এমনকি তিনি আগ্নেয়াস্ত্র নিয়ে তার সমর্থকদের হুমকি দিচ্ছেন বলে দাবি আলাউদ্দিন পল্টুর।

তবে স্বতন্ত্র প্রার্থী শাহজাহান পহলান বলেন, ‘আটক আজিম আমাদের কর্মী বা সমর্থক নন। এমনকি তিনি আমাদের বহরের সঙ্গে মোটরসাইকেলে ছিলেন না। আমার বিরুদ্ধ এমন প্রচরাণা চালিয়ে প্রতিপক্ষ নির্বাচনের মাঠে ফায়দা নেয়ার চেষ্টা করছে।’

ইউপি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আলাউদ্দীন পল্টু বলেন, ‘স্বতন্ত্র প্রার্থী এলাকায় ভোট নেই বুঝতে পেরে সন্ত্রাসী বাহিনী ভাড়া করে ত্রাস সৃষ্টির চেষ্টা করছেন। প্রকাশ্যে আগ্নোয়াস্ত্র নিয়ে মহড়া দেয়া হচ্ছে।’

অপরদিকে শাহজাহান পহলানের দাবি ব্যাক্তি আলাউদ্দিন পল্টুর জনপ্রিয়তা না থাকায় তাকে বিভিন্ন ভাবে হয়রানি করছে। এমনকি অন্যের দোষ তার সমর্থকদের গায়ে চাপিয়ে দেয়া হচ্ছে।

আটক আব্দুল আজিম কাকচিড়া ইউনিয়নের গুদিঘাটা এলাকার মো. আলতাফ হোসেনের ছেলে। তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কাকচিড়া ইউনিয়নের ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী আসনের সদস্য প্রার্থী লাভলী ইসলামের ভাই।

একটি শটগান ও পাঁচ রাউন্ড গুলিসহ লাভলীর নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করে পুলিশের হাতে আটক হয়েছেন? নাকি নৌকা সমর্থকদের আতঙ্কিত করতে অস্ত্রের প্রদর্শনী করেছেন? নাকি অন্যের দোষ শাহজাহান পহলানের উপর চাপিয়ে দেয়া হচ্ছে? এমন প্রশ্ন জনমনে।

তবে আজিমের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছে অতিরিক্ত পুলিশ সুপার পাথরঘাটা সার্কেল তোফায়েল হোসেন সরকার।

তিনি জানান, তার আগ্নোয়াস্ত্রটি নিবন্ধিত। তিনি নির্বাচনী এলাকায় কেন শটগান নিয়ে ঘুরছিলেন জিজ্ঞাসাবাদ‌ করা হচ্ছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)