তালতলীর ১ ইউপি নির্বাচন ২৯ মার্চ

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৬:৩২ পিএম, ২৫ মার্চ ২০১৮

ইউপি নির্বাচনতালতলী প্রতিনিধিঃ
তালতলী উপজেলার শারিকখালী ইউপি নির্বাচন ২৯ মার্চ। এ নির্বাচনকে সামনে রেখে ক্রমশ উত্তপ্ত হয়ে উঠছে নির্বাচনী মাঠ। ঘটছে নির্বাচনী আচরন বিধি লঙ্গনের ঘটনা।

আ’লীগ, বিএনপি ও আ’লীগ বিদ্রোহী এবং মেম্বর প্রার্থীর কর্মী ও সমর্থকদের মধ্যে প্রতিদিনই ঘটে যাচ্ছে সংঘর্ষের ঘটনাও। আ’লীগ বিদ্রোহী প্রাথী এম মোশারেফ হোসেন বিশ্বাসের কর্মীদেরকে আ’লীগ সমর্থিত প্রার্থীর কর্মীরা মারধর করছে বলে অভিযোগ উঠেছে। তাদেরকে নির্বাচনী প্রচারেও বাঁধা দিচ্ছে। আ’লীগ বিদ্রোহী প্রার্থী এম মোশারেফ হোসেন বিশ্বাসের কর্মী রেজাউল প্যাদা, সোহাগ মুন্সি, আল-আমীন, মেহেদী, আঃ মজিদ খান ও মনির হোসেন হাওলাদার শনিবার সন্ধায় উত্তর নলবুনিয়া গ্রামে নির্বাচনী প্রচার করতে গেলে আ’লীগ প্রার্থীর কর্মী বেল্লাল হোসেন মুন্সি, ইলিয়াস মুন্সি ও বজলুর রহমানসহ ১০/১২জন মিলে মারধর করে।

তবে আ’লীগ প্রার্থী আবুল বাশার ওরপে বাদশা তালুকদার বলেন, বরং আ’লীগ বিদ্রোহী প্রার্থী এম মোশারেফ হোসেন বিশ্বাসের কর্মীরা তার কর্মীদের কে ধাওয়া করেছে। তাদের নির্বাচণী প্রচারেও বাঁধা দিচ্ছে। বরঞ্চ তাদের বিরুদ্ধে এ ধরনের অভিযোগ দায়ের করেন।

তালতলী উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার বলেন, আ’লীগ বিদ্রোহী প্রার্থী এম মোশারেফ হোসেন বিশ্বাসের কর্মীদের মারধরের অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক ব্যাবস্থা নেয়া হবে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২৪ মার্চ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)