জেলা নেতাদের উপস্থিতিতে জমে উঠেছে ইউপি নির্বাচন : প্রার্থীর পক্ষে নানা প্রতিশ্রুতি দিয়েছেন মশিউর রহমান শিহাব

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৯:০০ পিএম, ২৫ মার্চ ২০১৮

---
মোঃ খাইরুল ইসলাম আকাশ (তালতলী থেকে সংবাদদাতা): বরগুনার তালতলীতে ইউপি নিবার্চন এখন মুখরিত আওয়ামী লীগের জেলা নেতাদের পদচারণায়। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে, তাদের উপস্থিতিতে ভোটের মাঠে প্রচারের গতি ততই বৃদ্ধি পাচ্ছে। বিশেষ করে চেয়ারম্যান পদে নির্বাচনী প্রচারের মাঠ দখলে নিতে কোমড় বেঁধে নেমেছে রাজনৈতিক দলগুলোর নেতাকর্মীরা।

আগামী ২৯শে মার্চ নির্বাচনকে ঘিরে প্রতিদিনই বরগুনা থেকে তালতলীর শারিকখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আসছেন জেলা আওয়ামী লীগের এর অঙ্গ সংগঠনের নেতারা। নেতাকর্মীরাও ছুটছেন পছন্দের প্রার্থীর প্রচার মাঠ গরম করতে।

আজ রবিবার (২৫ মার্চ) আওয়ামী লীগের নৌকা প্রতিকের প্রার্থী আবুল বাশার বাদশা তালুকদার এ পক্ষে কেন্দ্রীয় উপকমিটির সহ সম্পাদক ও বরগুনা জেলা আওয়ামী লীগের সদস্য মশিউর রহমান শিহাব নিজ দলের মনোনীত প্রার্থীর পক্ষে ভোটের প্রচার চালিয়েছেন। প্রচারের শেষে দিকে ভোটারদের কাছে টানতে নেতৃবৃন্দ অবলম্বন করছেন নানান কৌশল, দিচ্ছেন নানান প্রতিশ্রুতি।ইউনিয়নে বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন। এ সময় তিনি বেশকিছু উঠান বৈঠকসহ পথসভায় বক্তব্য দেন। এ সময় তার সাথে গণসংযোগ ছিলো জেলা ছাত্রলীগের সভাপতি জুবাযের আদনান অনিক , সাধারন সম্পাদক তানভীর রহমান সহ জেলা উপজেলা আওয়ামী লীগ এর অঙ্গ সংগঠনের ও ছাত্রীগের সদস্যরা উপস্তিত ছিলেন।

এন এ এস/পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)