পাথরঘাটায় চেক দিয়ে জালিয়াতির মামলায় সেই প্রতারক সহিদ কারাগারে

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৯:৪৭ পিএম, ৭ নভেম্বর ২০২১

ছবিঃ সংগ্রহীতবিভিন্ন অংকের টাকার চেক দিয়ে একাধীক ব্যাক্তির কাছ থেকে টাকা নেন সহিদ শরিফ নামের এক প্রতারক। সেই টাকা উত্তোলন করতে ব্যাংকে গেলে সহিদের ব্যাংক একাউন্টে কোন টাকা পাওয়া যায়নি।

পরে ব্যাংক কর্মকর্তার কাছ থেকে সেই চেকগুলো ডিসঅনার করে পাথরঘাটা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন ভুক্তভোগী রাসেল নামের এক যুবক। সে মামলায় পাথরঘাটা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সুব্রত মল্লিক শুভ আজ সোমবার তাকে জেল হাজতে প্রেরণ করেন।

সহিদ উপজেলার কালমেঘা ইউনিয়নের ছোটপাথরঘাটা এলাকার মৃত আব্দুল করিম শরিফের ছেলে।

মামলার বাদী রাসেল জানান, কয়েক মাস আগে সহিদ শরিফ তার কাছ থেকে ৬ লাখ টাকা ধার নেয় এবং তার স্বাক্ষরিত একটি চেক দিয়ে দেয়। তার দেয়া তারিখ অনুযায়ী ব্যাংকে টাকা নিতে গেলে তার একাউন্ট খালি দেখে সহিদের বাড়িতে যান তিনি। বাড়িতে কে গিয়েছে একথা বলে রাসেলের বিরুদ্ধে চাদাবাজি মামলা করেন সহিদ। পরে রাসেল আদালতে তার বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মামলার বাদি পক্ষের আইনজীবি মো. নুরুল ইসলাম জানান, আসামী একজন প্রতারক, সে বিভিন্ন লোকের কাছ থেকে লিখিত ও অলিখিত চেক দিয়ে টাকা নিয়ে থাকে। বাদি ক্ষতিগ্রস্ত হওয়ায় মামলা দিলে সহিদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন। আজ আদালতে হাজির হয়ে জামিন চাইলে বিজ্ঞ আদালত জামিন না মঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরন করেন।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)