ঝালকাঠিতে সরকারি কর্মকর্তা ও পুলিশের সিলসহ প্রতারক আটক

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৭:৩৭ পিএম, ৩০ আগস্ট ২০১৮

প্রতারককে হানিফ খানঝালকাঠিতে জেলা প্রশাসনের কর্মকর্তা, চিকিৎসক ও পুলিশের ১০টি সিল এবং বিআরটিএ এর লাইসেন্স করার কাগজপত্রসহ হানিফ খান (৪০) নামে এক প্রতারককে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার (৩০ আগস্ট) দুপুরে শহরের ঈদগাহ ময়দান সংলগ্ন ব্যক্তিগত অফিস থেকে তাকে আটক করা হয়।

তিনি জেলা মাইক্রেবাস চালক সমিতির সাধারণ সম্পাদক।

ডিবি পুলিশ জানায়, জেলা প্রশাসনের কর্মকর্তা ও সদর হাসপাতালের চিকিৎসকের নামে সিল কাটিয়ে ঝালকাঠি বিআরটিএ’র লাইসেন্স করে দেওয়ার অভিযোগ রয়েছে প্রতারক হানিফ খানের বিরুদ্ধে। খবর পেয়ে গোয়েন্দা পুলিশের একটি দল আজ বৃহস্পতিবার দুপুরে ঈদগা ময়দান সংলগ্ন তার ব্যক্তিগত অফিসে অভিযান চালায়। এ সময় তার কক্ষ থেকে সত্যায়িত করার ১০টি সিল, বিআরটিএ’র লাইসেন্স করার কাগজপত্র, ড্রাইভিং লাইসেন্সের ৬২টি আবেদনপত্র ও কার্ড উদ্ধার করা হয়। পরে ডিবি পুলিশ তাকে আটক করে। আটক হানিফ খান সদর উপজেলার রূপসীয়া গ্রামের হাসেম আলী খানের ছেলে।

এ ব্যাপারে ঝালকাঠি ডিবি পুলিশের পরিদর্শক মো. কামরুজ্জামান মিয়া বলেন, আটক হানিফ খান বিভিন্ন মানুষকে ড্রাইভিং লাইসেন্স করার কথা বলে টাকা নেন। যানবাহন চালকদের আবেদনপত্র, ফিটনেস ও চারিত্রিক সনদপত্র এবং কার্ড ইস্যু করে দেন হানিফ নিজেই। এ জন্য সে সরকারি কর্মকর্তাসহ বিভিন্ন দপ্তরের সিল কাটিয়ে রেখেছেন। তাকে জিজ্ঞাসাবাদ করে নিয়মিত মামলা দিয়ে আদালতে পাঠানো হবে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৩০ আগস্ট

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)