তালতলীতে ইউপি নির্বাচন :সারা-রাত চলেছে ভোট কেনাবেচার উৎসব

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৩:৩৯ এএম, ২৯ মার্চ ২০১৮

ইউনিয়ন পরিষদ নির্বাচন
মোস্তাফিজুর রহমান (নিজস্ব প্রতিনিধি): ২৯শে মার্চ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চলছে ভোট কেনাবেচার উৎসব। এদিকে ভোটারদের দুয়ারে দুয়ারে ছুটছেন প্রার্থীরা। ওয়ার্ডে ভোটারদের হুমকি-ধমকি ও অস্ত্রের ভয়ও দেখানো হচ্ছে। তবে এ অভিযোগের বাইরেও রয়েছে পয়সাওয়ালা প্রার্থীদের টাকা ছড়ানোর খবর। তালতলী উপজেলার ৪ নং শারিকখালি ইউনিয়নে ৮ নং ওয়ার্ডের নাসির উদ্দিন টিউবয়েল প্রতিক প্রার্থীদের বিরুদ্ধে টাকা ছড়ানোর অভিযোগ পাওয়া গেছে।
সরেজমিনে গিয়ে জানা জানা গেছে, ২৫শে মার্চ সকালে রেনু বালা (৬৭) কে এক হাজার টাকা দিয়ে তার ভোট দিতে বাধ্য করা সহ হুমকি দেওয়া হয়েছে। এছাড়াও প্রতি ভোটারদের ধারে ধারে গিয়ে এক হাজার থেকে দুই হাজার টাকা দিয়ে ভোট কেনা হচ্ছে বলে অভিযোগ করেন মোরক প্রতিক প্রার্থী মোঃ নিজাম উদ্দিন। সে আরও বলেন টিউবয়েল প্রার্থী আমার এলাকায় এসে আমার ভোট টাকা দিয়ে ক্রয় করে নিয়ে যায়।

উল্লেখ্য আজ ইউনিয়ন পরিষদ নির্বাচন
অভিযুক্ত টিউবয়েল প্রার্থী মোঃ নাসির উদ্দিন অভিযোগ অস্বীকার করে বলে আমাকে নির্বাচনে হেওপ্রতিপন্ন করার জন্য এ অভিযোগ তারা দায়ের করেন।
উপজেলা নির্বাচন ও রিটানিং অফিসার মোঃ আলিম উদ্দিন জানায় এ বিষয়ে আমরা লিখিত কোনো অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। তবে নির্বাচনী মাঠে নিবার্হী মেজিস্টেট নিয়োগ দেওয়া হয়েছে সে ব্যবস্থা নিবে।
উপজেলা নিবার্হী অফিসার ও নিবার্হী মেজিস্টেট ফারজানা রহমান জানায় এবিষয়ে আমাকে কেউ জানানি । তবে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
এ এম বি / পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)