তালতলীতে ভোটকেন্দ্রে সাংবাদিকদের উপর চড়াও আওয়ামীলীগ প্রার্থী

নোমান আল সাকিব
নোমান আল সাকিব, ফিচার লেখক
প্রকাশিত: ০৪:৩৬ পিএম, ২৯ মার্চ ২০১৮

---
তালতলী (বরগুনা): বরগুনার তালতলীর শারিকখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনের একটি কেন্দ্রে পেশাগত দায়িত্ব পালনের সময় পাঁচ সংবাদকর্মীকে বের করে দেয়ার চেষ্টা করেছেন ওই ইউনিয়নের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. আবুল বাদশাহ তালুকদার।

বৃহস্পতিবার (২৯ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে শারিকখালী ইউনিয়নের ২১নং নলবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে এ ঘটনা ঘটে। পরে ওই কেন্দ্রে দায়িত্বরত পুলিশ কর্মকর্তা ও প্রিসাইডিং অফিসার আওয়ামী লীগ প্রার্থীকে কেন্দ্র থেকে বের করে দেন এবং নির্বাহী ম্যাজিস্ট্রেটকে খবর দেন।

যেসব সংবাদকর্মীদের বের করে দেয়ার চেষ্টা করা হয় তারা হলেন- জাগো নিউজের বরগুনা প্রতিনিধি মো. সাইফুল ইসলাম মিরাজ, দেশ টেলিভিশনের রিয়াজ আহমেদ মুছা, আরটিভির ফেরদৌস খান ইমন, ঢাকা টাইমসের নাঈমুল হাসান রাসেল ও আমার সংবাদের মো.বেলাল হোসেন মিলন।

আরটিভির প্রতিনিধি ফেরদৌস খান ইমন বলেন, অভিযোগ আসে ২১নং নলবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর ভাইয়ের মেয়ে নারী ভোটারদের নৌকা প্রতীকে ভোট দিতে বাধ্য করছেন। এ অভিযোগে সেখানে গিয়ে আওয়ামী লীগ প্রার্থীর ভাইয়ের মেয়েকে তার পরিচয় জানতে চাইলে তিনি আমাদের উপর চড়াও হন। এ সময় আওয়ামী লীগ প্রার্থী মো.আবুল বাদশাহ তালুকদার ওই কেন্দ্রে প্রবেশ করেন । তিনিও সাংবাদিকদের উপর চড়াও হন। এ ঘটনায় আমরা তার ভিডিও ধারণ করি। এতে তিনি ক্ষিপ্ত হয়ে আমাদেরকে কেন্দ্র থেকে বের করে দেয়ার চেষ্টা করেন।

ওই কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মো. হাবিবুল বাশার বলেন, কেন্দ্রের বারান্দায় সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগ প্রার্থী ও তার এক স্বজনের বাকবিতণ্ডা শুনে কক্ষ থেকে বের হই। পরে সাংবাদিকদের ভোটকেন্দ্রে রেখে ওই প্রার্থীকে কেন্দ্র থেকে বের করে দিই

এন এ এস/পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)