তালতলীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর মামলাপুত্রকে মাছ ভাজা খুন্তি দিয়ে ছ্যাকা, পাষন্ড মা আটক

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৯:১৫ পিএম, ৩০ এপ্রিল ২০১৮ | আপডেট: ০৯:২০ পিএম, ৩০ এপ্রিল ২০১৮

ফাইল ছবিতালতলী উপজেলায় একমাত্র পুত্রকে মাছ ভাজা খুন্তি দিয়ে ছ্যাকা দেয়ার অপরাধে পাষন্ড মা রুমি বেগম (২৫)কে আটক করেছে পুলিশ।

রবিবার (৩০ এপ্রিল) সকালে উপজেলার গাবতলী গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার গাবতলী গ্রামের রুহুল আমীন চৌকিদার আর্থিক দৈন্যতার কারনে তার স্ত্রী রুমী বেগম ও ৩ বছর বয়সের একমাত্র পুত্র মুছাকে বাড়ী রেখে ঢাকা গিয়ে রিক্সা চালান। বাড়ীতে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রুমি বেগম ও পার্শ্ববর্তী তার আপন বড় বোন সুমি বেগমের সাথে ঝগড়াঝাটি হয়। বোনকে ফাঁসানোর জন্য রবিবার রুমি ঘরে থাকা মাছ ভাজা খুন্তি গরম দিয়ে একমাত্র পুত্র মুছা’র দুই পা ও বাম গালে ছ্যাকা দেয়। এতে মুছা গুরুতর অসুস্থ্য হয়ে পরে। খবর পেয়ে মুছার বাবা তাৎক্ষনিক ঢাকা থেকে এসে পুত্রকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন এবং নিজেই বাদী হয়ে স্ত্রী রুমি বেগমের নামে থানায় মামলা করেন।

তালতলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান, একমাত্র পুত্রকে মাছ ভাজা খুন্তি দিয়ে ৩টি ছ্যাকা দেয়ার অপরাধে স্বামী রুহুল আমীন চৌকিদার বাদী হয়ে স্ত্রী রুমি বেগমের নামে থানায় মামলা হয়েছে। বাড়ী থেকে পালিয়ে যাওয়ার সময় কড়ইবাড়ীয়া এলাকা থেকে পাষন্ড মা রুমি বেগমকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে।

পাথরঘাটা নিউজ/এমজিকে-তালতলী/এএসএমজে/৩০ এপ্রিল

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)