আমতলীতে স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু!

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৮:৪৮ পিএম, ৩ মে ২০১৮

স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু!আমতলী মফিজ উদ্দিন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর মেধাবী ছাত্রী তাসমিম আরা মিতু (১৩) মরদেহ ঘরের জানালার গ্রিলের সাথে গলায় ওড়না প্যাচানো অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানাগেছে, আমতলী বন্দর হোসাইনিয়া ফাজিল মাদ্রাসার লাইব্রেরিয়ান মো. শাহ আলম মিয়া মেয়ে তাসমিম আরা মিতু। মিতু মফিজ উদ্দিন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে বিজ্ঞান বিভাগের নবম শ্রেনীর মেধাবী ছাত্রী।

বুধবার (২ মে) সকালে জীব বিজ্ঞান প্রাইভেট পড়া শেষে পৌর শহরের ওয়াবদা এলাকার বাসায় ফিরে নিজের কক্ষে ঢুকে দরজা বন্ধ করে দেয়। ওই কক্ষে কোন সারা শব্দ না পেয়ে দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। পরে জানালার গ্রিলের সাথে মিতুর ঝুলন্ত লাশ দেখতে পায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরণ করেছে। মিতু গত বছর জেএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ- ৫ পেয়েছে।

স্কুল ছাত্রীর বাবা শাহ আলম বলেন, প্রাইভেট পড়ে বাসায় এসে কক্ষে ঢুকে দরজা বন্ধ করে গলায় ওড়না পেচিয়ে জানালার গ্রিলের সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আমার কন্যার আত্মহত্যার কারন আমি এখনো জানি না।

আমতলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সহিদ উল্যাহ বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ছাত্রীর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরণ করেছি। তিনি আরও বলেন, ছাত্রী কি কারনে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে তা জানা যায়নি। ময়না তদন্ত প্রতিবেদন পেলে প্রকৃত ঘটনা উৎঘাটন হবে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৩ মে

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)