মঠবাড়িয়ায় স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১২:৪৬ পিএম, ৪ জুন ২০১৮ | আপডেট: ১২:৪৮ পিএম, ৪ জুন ২০১৮

এই ছবিটি প্রতিকীমঠবাড়িয়া উপজেলায় দুলাল মোল্লা (১১) নামের এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (৩ মে) রাত ৮টার দিকে মঠবাড়িয়া পৌর শহরের তিন নম্বর ওয়ার্ডের দক্ষিণ মিঠাখালী মহল্লায় নিজ বাসার বারান্দা থেকে লাশটি উদ্ধার করে।

পরিবারের দাবি, অজ্ঞাত কারণে ঘরের বারান্দার আঁড়ার সঙ্গে গলায় কাপড় পেঁচিয়ে আত্মহত্যা করেছে। তবে শিশুটির মৃত্যু রহস্যজনক বলে মনে করছে পুলিশ ও স্থানীয়রা।

শিশু দুলাল মোল্লা মঠবাড়িয়া পৌর শহরের ৩ নম্বর ওয়ার্ডের দক্ষিণ মিঠাখালী মহল্লার অটোচালক বেল্লাল হোসেন মোল্লার বড় ছেলে। সে স্থানীয় টিকিকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণিতে লেখাপড়া করছিল।

থানা সূত্র জানায়, রবিবার রাত ৮টার দিকে পরিবারের সবাই টিভি দেখছিল। এর আগে স্কুলছাত্র দুলাল ঘরের বাইরে যায়। কিছুক্ষণ পর শিশুটির মা দুলালকে খুঁজতে ঘর থেকে বারান্দায় নেমেই আঁড়ার সঙ্গে ছেলের ঝুলন্ত লাশ দেখতে পান। তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে থানায় খবর দেয়। পুলিশ রাতে ঘটনাস্থল থেকে শিশুটির ঝুলন্ত লাশ উদ্ধার করে।

মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) মোহাম্মদ মাজহারুল আমীন (বিপিএম) বলেন, ‘শিশুটির মৃত্যু রহস্যজনক। লাশ উদ্ধার করে আজ সোমবার ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলেই মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৪ জুন

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)