মঠবাড়িয়ায় জাতীয় পার্টির জনসভায় অশালীন বক্তব্যের প্রতিবাদে আওয়ামীলীগের সংবাদ সম্মেলন

নোমান আল সাকিব
নোমান আল সাকিব, ফিচার লেখক
প্রকাশিত: ১১:০৬ পিএম, ২৮ ফেব্রুয়ারী ২০১৮

---

মঠবাড়িয়া (পিরোজপুর)।। গতকাল মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) পিরোজপুরের মঠবাড়িয়ায় জাতীয় পার্টির জনসভায় বক্তারা আওয়ামীলীগের নেতা-কর্মীদের উদ্দেশ্য করে যে অশালীন বক্তব্য দিয়েছেন তার প্রতিবাদে মঠবাড়িয়া উপজেলা আওয়ামীলীগ সংবাদ সম্মেলন করেছেন।

আজ বুধবার (২৮ ফেব্রুয়ারী) সকালে মঠবাড়িয়া প্রেসক্লাবে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে লিখিত বক্তব্য পাঠ করেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আজিজুল হক সেলিম মাতুব্বর। লিখিত বক্তব্যে তিনি বলেন, জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষদুত হুসাইন মুহম্মদ এরশাদের মঠবাড়িয়ায় আগমন উপলক্ষে স্থানীয় শহীদ মোস্তফা খেলার মাঠে আয়োজিত জনসভায় স্থানীয় সাংসদ ডাঃ রুস্তুম আলী ফরাজীসহ বিভিন্ন নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, তাদের জনসভায় আগত মিছিলে বাঁধা ও হামলা করেছে আওয়ামীলীগ ও তার সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। তিনি চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেন, এধরনের কোন ঘটনার বিন্দু পরিমান প্রমানিত হলে সকল দায় উপজেলা আওয়ামীলীগ বহন করবে। এসময় সদ্য জাতীয় পার্টিতে যোগদানকৃত স্থানীয় সাংসদ ডাঃ রুস্তুম আলী ফরাজীকে পাল্টিবাজ নেতা আখ্যয়িত করে বলেন, তিনি বিভিন্ন সময় দল পরিবর্তনের কারনে প্রায় জনবিছিন্ন হয়ে পড়েছেন। যে কারনে জনসভায় সন্তোশজনক লোক সমাগম হয়নি। প্রধানমন্ত্রীর বিশেষদূত হুসাইন মুহম্মদ এরশাদ ও কেন্দ্রীয় নেতাদের কাছে ছোটো হয়ে গেছেন। তাই নিজেকে সাধু বা জননেতা সাজাতে আওয়ামীলীগ নেতা-কর্মীদেরের নামে মিথ্যাচার করছেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ এমাদুল হক খান, মোঃ আরিফ-উল হক, মোস্তফা শাহ আলম দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ খলিলুর রহমান আকন, পৌর আওয়ামীলীগের সভাপতি আফজাল হোসেন,ইউপি চেয়ারম্যান সোবাহান শরীফ, দোলোয়ার হোসেন আকন, আওয়ামীলীগ নেতা এডভোকেট মজিবর রহমান মুন্সি, মোঃ লুৎফর রহমান, মোঃ তাজুল ইসলাম, যুবলীগের সাধারণ সম্পাদক জুলহাস শাহিন, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলাউদ্দিন আল আজাদ, ‌পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি গোপাল রায়, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ আরিফুর রহমান সিফাত, সাংগঠনিক সম্পাদক আখতারুজ্জামান নিজাম প্রমূখ।

এনএএস/পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)