মঠবাড়িয়ায় নারীসহ ভুয়া চিকিৎসককে আটক

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১০:২৯ এএম, ২১ জুলাই ২০১৮

নারীসহ ভুয়া চিকিৎসকমঠবাড়িয়া উপজেলার একটি বাসা থেকে নারীসহ ধিরাজ কুমার গোলদার (৪৮) নামের এক ভুয়া চিকিৎসককে আটক করেছে থানা পুলিশ।

বুধবার (১৮ জুলাই) রাতে উপজেলার কুমিরমারা বাজারে একটি ভাড়া বাসা থেকে তাদের আটক করা হয়।

আটককৃত ধিরাজ কুমার (ডিকে) গোলদার খুলনা জেলার বটিয়াঘাটা থানার বুনারাবাদ গ্রামের অনিল কুমার গোলদারের ছেলে।

থানা সূত্র ও এলাকাবাসী জানায়, উপজেলার টিকিকাটা ইউনিয়নের কুমিরমারা বাজারে নূরে জান্নাত ডায়াগনস্টিক সেন্টারে দীর্ঘদিন ধরে ডিকে গোলদার এসবিবিএস ডাক্তার পরিচয় দিয়ে চিকিৎসা দিয়ে আসছিলেন। এছাড়া গত কয়েক মাস ধরে এক মুসলিম নারীকে স্ত্রী পরিচয় দিয়ে স্থানীয় হাবিবুর রহমানের বাসাভাড়া নিয়ে বসবাস করছিলেন।

বিষয়টি সন্দেহ হলে স্থানীয় লোকজন বুধবার রাতে তাদেরকে ঘরের মধ্যে আটক করে থানা পুলিশে খবর দেয়। পুলিশ রাতেই তাদের ঘটনাস্থল থেকে আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় বৃহস্পতিবার থানার এসআই তসলিমুর রহমান বাদী হয়ে ব্যভিচার আইনের ২৯০ ধারায় একটি মামলা দায়ের করেছেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন জমাদ্দার জানান, ডিকে গোলদার নিজেকে এমবিবিএস ডাক্তার পরিচয় দিয়ে বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দিয়ে আসছিল। তার বিরুদ্ধে বিভিন্ন এলাকায় নারীঘটিত অভিযোগ রয়েছে।

মঠবাড়িয়া থানার ওসি গোলাম ছরোয়ার জানান, বৈধ সম্পর্ক ছাড়া ভিন্ন সম্প্রদায়ের সঙ্গে রাত্রীযাপন ও অসামাজিক কাজ করার অপরাধে তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হয়।

উল্লেখ্য, চিকিৎসক ধিরাজ কুমার গোলদারের বিরুদ্ধে মঠবাড়িয়া পৌর শহরের একটি ক্লিনিকে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুর অভিযোগে একটি মামলা বিচারাধীন রয়েছে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২১ জুলাই

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)