মঠবাড়িয়ায় ইয়াবাসহ হত্যা মামলার আসামি গ্রেফতার

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৮:০৬ পিএম, ১২ আগস্ট ২০১৮

গ্রেফতার আব্দুল্লাহ আল মারজানমঠবাড়িয়ায় আব্দুল্লাহ আল মারজান (২৫) নামে হত্যা মামলার এক আসামিকে ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার সঙ্গে মজুদকৃত ১৫ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ সদস্যরা।

শনিবার (১১ আগস্ট) রাত ৯টার দিকে থানা সড়ক দিয়ে দ্রুত গতিতে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় পুলিশ তাকে আটক করে।

গ্রেপ্তারকৃত মাদক কারবারি মারজান পার্শ্ববর্তী বরগুনার পাথরঘাটা উপজেলার নাচনাপাড়া গ্রামের হায়দার আলীর ছেলে। সে মঠবাড়িয়ার আাালোচিত কলেজছাত্র ক্লিন্টন মজুমদার হত্যা মামলার প্রধান আসামি।

পুলিশ জানায়, গোপনে সংবাদ পেয়ে পুলিশের একটি দল গতকাল শনিবার রাতে থানা সড়কে অবস্থান নেন। এ সময় আসামি মারজান দ্রুত গতিতে মোটরসাইকেল চালিয়ে যাবার পথে পুলিশ ধাওয়া করে তাকে গ্রেফতার করে। পরে তার দেহ তল্লাশি করে ১৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মঠবাড়িয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম ছরোয়ার জানান, গ্রেফতারকৃত মারজান স্থানীয় কলেজছাত্র হত্যা মামলায় এজাহারভুক্ত প্রধান আসামি। সে উচ্চ আদালত থেকে জামিনে আছে বলে দাবি করেছে। তার বিরদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আজ রবিবার আদালতে সোপর্দ করা হয়েছে।

প্রসঙ্গত, ২০১৩ সালে সংগঠিত মঠবাড়িয়ার আলোচিত কলেজছাত্র ক্লিন্টন মজুমদার হত্যাকাণ্ডে দায়েরকৃত মামলার এজাহারভুক্ত প্রধান আসামি মারজান। এ ছাড়াও তার বিরুদ্ধে মঠবাড়িয়া ও পাথরঘাটা থানায় মাদক মামলাসহ একাধিক দস্যুতার মামলা রয়েছে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১২ আগস্ট

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)