বরগুনা-১ আসনের সংসদ সদস্যকে অবাঞ্চিত ঘোষণা

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৫:২৪ পিএম, ৪ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ০৬:২৩ পিএম, ৪ সেপ্টেম্বর ২০১৮

ধীরেন্দ্র দেবনাথ শম্ভুকে অবাঞ্চিত ঘোষণা করে সংবাদ সম্মেলনঅনিয়ম, দুর্নীতি ও অপরাজনীতির অভিযোগ এনে বরগুনা-১ আসনের সংসদ সদস্য (এমপি), সাবেক উপমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভুকে অবাঞ্চিত ঘোষণা করেছে বরগুনা জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ ও স্বেচ্ছাসেবক লীগসহ সব অঙ্গসংগঠনের নেতারা।

মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) সকাল ১১টায় বরগুনা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তাকে অবাঞ্চিত ঘোষণা করা হয়।

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর কবীর লিখিত বক্তব্যে বলেন, চলতি বছরের জানুয়ারি মাসে অ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর অনিয়ম, দুর্নীতি, মাদক বাণিজ্য ও অপরাজনীতির ২৪ দফা লিখিত অভিযোগ নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সরাসরি দেখা করেছেন।

লিখিত বক্তব্যে তারা আরও উল্লেখ করেন, সুদীর্ঘ ২৭ বছরেরও বেশি সময় ধরে জেলা আওয়ামী লীগের সভাপতি থেকে নজিরবিহীন অনিয়ম দুর্নীতি আর অপরাজনীতির মাধ্যমে অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শত কোটি টাকার মালিক হয়েছেন। দক্ষ, অভিজ্ঞ, যোগ্য ও প্রতিশ্রুতিশীল রাজনীতিবিদদের দূরে সরিয়ে রেখে অযোগ্য, অশিক্ষিত, ভুইফোঁড় ও অনুপ্রবেশকারীদের ক্ষমতায়ন করে কোটি কোটি টাকার উৎকোচ বাণিজ্য করে আসছেন তিনি।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- বরগুনা জেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক এমপি মো. দেলোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. হুমায়ুন কবীর, যুগ্ম সাধারণ সম্পাদক মোতালেব মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ, সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার টুকু, জেলা আওয়ামী লীগের নেতা গোলাম সরোয়ার ফোরকান, বরগুনা সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. শাহ মো. ওয়ালি উল্লাহ অলি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির কৃষি বিষয়ক সহ-সম্পাদক এসএম মশিউর রহমান শিহাব, বরগুনা জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন সাবুসহ জেলা আওয়ামী লীগের অধিকাংশ শীর্ষ নেতারা।

এছাড়াও সংবাদ সম্মেলনে জেলা যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক, জেলা ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক, কৃষকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন অংগ সংগঠনের অধিকাংশ নেতারা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে বরগুনা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার ফোন নম্বর বন্ধ পাওয়া যায়।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৪ সেপ্টেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আরও পড়ুন