পাথরঘাটায় নানা আয়োজনে মহান বিজয় দিবস পালিত

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০২:০৬ পিএম, ১৬ ডিসেম্বর ২০১৮ | আপডেট: ০২:২০ পিএম, ১৬ ডিসেম্বর ২০১৮

পাথরঘাটায় নানা আয়োজনে মহান বিজয় দিবস পালিতনানা আয়োজনে বরগুনার পাথরঘাটায় মহান বিজয় দিবস পালিত হচ্ছে। দিনটি উপলক্ষে ভোরে সূর্যোদয়ের সাথে সাথে ৩১বার তোপধ্বনি ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকালে কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হুমায়ুন কবির পুষ্পস্তবক অর্পণ করেন।

এরপর পর্যায়ক্রমে মুক্তিযোদ্ধা সংসদ, পাথরঘাটা অতিরিক্ত পুলিশ সুপার বিএস আসরাফ উল্যাহ তাহের, আওয়ামী লীগ, ছাত্রলীগ, বিএনপি, প্রেস ক্লাব, পাথরঘাটা নিউজ, সরকারি-বেসরকারি, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রতিনিধিরা পুষ্পস্তবক অর্পণ করেন। পাথরঘাটার সকল প্রতিষ্ঠানে, ব্যাবসা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

সকাল সাড়ে ৮টায় পাথরঘাটা কেএম মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে পুলিশ, বিএসসিসি, আনসার বিডিপি ও শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। পরে সকাল ১১টায় একই মাঠে বীর মুক্তিযোদ্ধা পরিবারদের সংবর্ধনা ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

এ ছাড়া মসজিদ ও মাদরাসায় মোনাজাত এবং মন্দিরে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়। ও পাথরঘাটা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন রোগীদের মধ্যে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১৬ ডিসেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)