পাথরঘাটা কলেজ কক্ষে ছাত্রীকে শ্লীলতাহানি, বখাটে পার্থ আটক

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১৫ পিএম, ৪ ফেব্রুয়ারী ২০১৯

পাথরঘাটা কলেজ
পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধিঃ কলেজ শিক্ষার্থী কে ভবনের একটি কক্ষে নিয়ে জোর পুর্বক শ্লীলতাহানি করার চেষ্টায় ব্যার্থ হয়ে ঐ শিক্ষার্থীকে মারধর করার অভিযোগে পার্থ রায় (২১) নামে এক বখাটেকে আটক করে পুলিশে সোপর্দ করেছে কলেজ কর্তৃপক্ষ।

বরগুনার পাথরঘাটা মহাবিদ্যালয়ে আজ সোমবার সকাল ১০ ঘটিকার দিকে এ ঘটনা ঘটে। ঐ শিক্ষার্থী পাথরঘাটা কলেজের সমাজবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষে শিক্ষার্থী।

কলেজ সুত্রে জানাগেছে বখাটে পার্থ ২০১৪-১৫ শিক্ষাবর্ষে পাথরঘাটা কলেজে ভর্তি হলেও ২০১৬ সালের আগস্টের ১৫ তারিখে নিজেই ভর্তি বাতিল করেন।

পাথরঘাটা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো.জাহাঙ্গীর আলম মল্লিক জানান, সকাল ১০ঘটিকার দিকে পাথরঘাটা কলেজের অনার্স ভবনে ক্লাস চলাকালীন অপর একটি কক্ষে নিয়ে বখাটে পার্থ রায় ওই শিক্ষার্থীর শ্লীলতাহানির চেষ্টা করে। এতে শিক্ষার্থী বাধা দিলে ব্যর্থ হয়ে শিক্ষার্থীকে চরথাপ্পর মারে। এ সময় ওই শিক্ষার্থীর চিৎকার করলে সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক মো. বেল্লাল হোসেন কক্ষের ভিতর থেকে শিক্ষার্থীকে উদ্ধার করে অফিস কক্ষে নিয়ে আসেন।

পরবর্তীতে বিষয়টি পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অবহিত করলে তিনি ফোর্স পাঠিয়ে বখাটে পার্থকে থানায় নিয়ে যায়। এ বিষয় মারধর ও শ্লীলতাহানি বিষয় উল্লেখ করে শিক্ষার্থী পাথরঘাটা কলেজে লিখিত অভিযোগ দিয়েছেন বলেও জানান অধ্যক্ষ জাহাঙ্গীর আলম মল্লিক।

এ ব্যপারে পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হানিফ শিকদার বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে বখাটে পার্থ শ্লীলতাহানি করার বিষয়ে স্বীকার করেছে। শিক্ষার্থী লিখিত অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)