অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে লড়াই করতে চান কাকন মোল্লাঃ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২২ এএম, ৫ ফেব্রুয়ারী ২০১৯ | আপডেট: ০৯:২৬ এএম, ৫ ফেব্রুয়ারী ২০১৯

রফিকুল ইসলাম কাকন মোল্লা
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে পাথরঘাটা উপজেলার ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান রফিকুল ইসলাম কাকন মোল্লা। তিনি ইতোমধ্যেই উপজেলার বিভিন্ন এলাকায় ঘূরে নির্বাচন কেন্দ্রীক মতবিনিময় করে নিজেকে প্রার্থী হিসেবে ঘোষণা করেন।

তার প্রচারনায় এলাকার জনগণের মধ্যে ব্যপক সাড়া ফেলেছে। বিশেষ করে বিভিন্ন সময়ে পাথরঘাটা উপজেলার বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে প্রকাশ্যে প্রতিবাদ ও লড়াই চালিয়ে যাওয়ার কারণে গ্রহণযোগ্যতা তৈরি হয়েছে।

পাথঘাটা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম কাকন বলেন, আমি নিশ্চিত ভাবে বলতে পারি জনগণের পাশে থেকে, স্বচ্ছ ও পরিচ্ছন্ন ভাবে রাজনীতি করেছি এলাকায়। মানুষের বিপদে-আপদে বিভিন্ন ভাবে সহযোগিতা করে আসছি। পাথরঘাটা ভূমি অফিসের দুর্নীতিবাজ কর্তাদের বিরুদ্ধে দুদকের কাছে পাবলিক প্লেসে দুর্নীতির চিত্র উপস্থাপন করেছি, সে সময় অনেক সারাও পেয়েছি, বিভিন্ন অফিসের দালালদের বিরুদ্ধে অবস্থান নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রতিবাদ করেছি। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির ব্যপারে জিরো টলারেন্স, আমি ইতিপুর্বে পাথরঘাটায় দুর্নীতির বিরুদ্ধে প্রকাশ্যে প্রতিবাদ করছি। আমি অবশ্যই আশাবাদি প্রধানমন্ত্রী হাতকে শক্তিশালী এবং দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়তে আমি বিজয়ী হলে পাথরঘাটাও দুর্নীতিমুক্ত করতে প্রস্তুত এবং আমি দুনীতিবাজদের আতঙ্ক হয়েই বেচে থাকতে চাই।

রফিকুল ইসলাম কাকন পাথরঘাটা পৌরসভার ৮নং ওয়ার্ডের মো. সিরাজুল হক মোল্লার বড় ছেলে। তিনি অনেক আগেই এলএলবি পাশ করেন। ছাত্রজীবনে পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। নব্বইয়ের দশকে আওয়ামী লীগের দুঃসময়ে অনেকের সাথেই রাজপথে লড়াই করেছেন তিনি। ছাত্রলীগ করে একাধিকবার জেলও খেটেছেন। পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক ছিলেন, বরিশাল ব্রজমোহন (বিএম) কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। এরপর ১৯৯৫ সালে বাংলাদেশ রাইফেলস্ (বিডিআর) বর্তমানে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) চাকুরী করে ২০০৬ সালে অসুস্থ্যতা জনিত কারণে অবসর নেন।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)