ছারছীনার পীর সাহেব দু’দিনের সফরে পাথরঘাটায় আসছেন আগামীকাল সোমবার

আকন মোঃ বসির
আকন মোঃ বসির, প্রতিনিধি
প্রকাশিত: ০২:১২ পিএম, ১০ ফেব্রুয়ারী ২০১৯

শাহ্ মোহাম্মদ মোহেব্বুল্লাহ, পীর সাহেব ছারছীনা
বাংলাদেশ জামইয়াতে হিযবুল্লাহর আমীর, পাক ভারত উপমহাদেশের আধ্যাত্মিক দরবার, শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা দরবার শরীফের পীরে কামেল আলহাজ্ব হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহ (মাজিআ) দু’দিনে সফরে পাথরঘাটায় আসছেন আগামী কাল ১১ ফেব্রুয়ারি সোমবার।
মাহফিল পোস্টার
ছারছীনা পীর সাহেবের আগামনকে কেন্দ্র করে পাথরঘাটা উপজেলা জমইয়াতে হিযবুল্লাহ বেশ কিছু কর্মসূচি গ্রহণ করেছে। এরমধ্যে সোমবার বাদ আছর ছোট টেংরা খানকায়ে সালেহিয়া দিনিয়া কম্পেলেক্স ময়দানে এবং মঙ্গলবার বাদ জোহর কালমেঘা ছালেহিয়া মোহেব্বিয়া দিনিয়া মাদ্রাসা ময়দানে দুটি ইছালে সওয়াব মাহফিলের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বলে জানান পাথরঘাটা উপজেলা জমইয়াতে হিযবুল্লাহর সভাপতি কাজী মোহাম্মদ তোহা।

এছাড়াও পাথরঘাটা উপজেলা ছাত্র হিযবুল্লাহ ও যুব হিযবুল্লাহ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে এবং স্থানীয় জমইয়াতে হিযবুল্লাহ ও আলেম ওলামাদের সাথে মতবিনিময় করবেন ছারছীনার আলা হযরত পীর সাহেব কেবলা।

তিনি ছোট টেংরা খানকায়ে সালেহিয়া দিনিয়া কম্পেলেক্স ময়দানের মাহফিলে সোমবার বাদ এশা এবং কালমেঘা সালেহিয়া মোহেব্বিয়া দিনিয়া মাদ্রাসায় ময়দানের মাহফিলে মঙ্গলবার বাদ আছর আখেরি মোনাজাত ও দোয়া পরিচালনা করবেন বলে জানিয়েছেন উপজেলা জমইয়াতে হিযবুল্লাহর সম্পাদক মোহাম্মদ সেলিম আজাদ।

এতে ছারছীনা শরীফের পীর সাহেব কেবলার সাথে দেশবরেণ্য ওলামায়ে কেরামগন, ছারছীনা দারুস-সুন্নাত কামিল মাদ্রাসার আসাতেজায়ে কেরাম ও জমইয়াতে হিযবুল্লাহর কেন্দ্রীয় নেতৃবৃন্দ সফরসঙ্গী হিসেবে উপস্থিত থাকবেন।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)