বাবুগঞ্জে মাদক বিক্রেতে বাঁধা দেওয়ায় কুপিয়ে জখম

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১১:৫৫ এএম, ৭ মে ২০১৯

মাদক বিক্রেতে বাঁধা দেওয়ায় কুপিয়ে জখমবরিশালের বাবুগঞ্জ উপজেলার ক্ষুদ্রকাঠি গ্রামের ব্রাদার্স ক্লাবে মাদক বিক্রি ও জুয়ার আসরে বাধা দেওয়ায় মাহবুবুল আলম শিমুল নামে এক ব্যক্তিকে এলোপাতাড়ি কুপিয়েছে সন্ত্রাসীরা, আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

গত বোববার রাতে উপজেলার বাবুগঞ্জের ব্রিজ এলাকায় এ ওপর হামলা করে সন্ত্রাসীরা।

শিমুল উপজেলার ক্ষুদ্রকাঠি এলাকার মৃত মো. মাহফুজুর রহমানের ছেলে এবং মুলাদী উপজেলার চরকালেখান আদর্শ কলেজের লাইব্রেরিয়ান। এছাড়া তিনি ব্রাদার্স ক্লাবে সদস্য বলেও জানা গেছে।

শেবচিমে শিমুলের সাথে থাকা স্বজনেরা জানিয়েছেন- কলেজ থেকে ফিরে সন্ধ্যার পর শিমুল ওই ক্লাবে সময় কাটাতেন। মাদক ব্যবসায়ী হিসেবে চিহ্নিত কবির খান, রাজন সিকদার ও স্বপন সিকদার ব্রাদার্স ক্লাবে জুয়ার আসর ও মাদক বিক্রি করতে চায়। এতে তিনি বাধা দেন। এমনকি পুলিশে ধরিয়ে দেওয়ার হুমকি দেন।

এ নিয়ে গত বৃহস্পতিবার শিমুলের সাথে তাদের বাকবিতণ্ডা হয়। সেই জেরে রোববার রাতে বাবুগঞ্জের ব্রিজ এলাকায় শিমুলের ওপর কবির, রাজন ও স্বপনে নেতৃত্বে একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র ও রড দিয়ে কুপিয়ে-পিটিয়ে জখম করে।

একপর্যায়ে মৃত ভেবে ফেলে রেখে পালিয়ে যায় সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

শেবাচিমের চিকিৎসকেরা জানিয়েছেন- এলোপাতাড়ি কোপে শিমুলের খাদ্যনালী ও ফুসফুস ক্ষতিগ্রস্ত হয়েছে। এছাড়া তার শরীরের বিভিন্ন স্থানেও ধারালো অস্ত্রের আঘাত ক্ষতবিক্ষত হয়েছে।

বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাহবুব উল আলম সময়ের আলোকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল এবং শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে আহতের স্বজনদের সঙ্গে কথা বলেছে। এ ঘটনায় মামলা দায়েরসহ হামলাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে ওসি।’

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)