উজিরপুরের অজ্ঞাত মরদেহের পরিচয় মিলেছে, খুনি গ্রেফতার

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৫:৩৪ পিএম, ২৪ জুন ২০১৯

এই ছবিটি প্রতিকীবরিশাল জেলার উজিরপুরে উদ্ধার হওয়া অজ্ঞাত ব্যক্তির লাশের পরিচয় সনাক্ত করেছে পুলিশ। সেইসঙ্গে খুনিকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম।

সোমবার বেলা ১২টায় শহীদ নজরুল ইসলাম সড়কের জেলা পুলিশের ইন সার্ভিস ট্রেনিং সেন্টারে সংবাদ সম্মেলন করে এসব তুথ্য তুলে ধরেন পুলিশ সুপার।

এ ঘটনায় নিহতের ছেলে মুন্না চৌধুরী উজিরপুর থানায় একটি মামলা করেছেন। মামলার তদন্তকারী কর্মকর্তা হলেন এসআই হেলাল উদ্দিন।

তিনি জানান, নিহত ওই ব্যক্তির নাম নজরুল ইসলাম চৌধুরী। কুমিল্লা সদর উপজেলার শালধর স্বর্ণকার পাড়ার মৃত রুপ মিয়ার ছেলে নজরুল সপরিবারে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৬নং ওয়ার্ডের ১নং বাকুরাইল ১৭৭/১ মোবারক শাহ রোডে থাকতেন।

পুলিশের অনুসন্ধানে উঠে এসেছে, নিহত ও ঘাতক পূর্ব পরিচিত হওয়ায় টাকা লেনদেনের কথা বলে ২ জুন নারায়ণগঞ্জ থেকে মুঠোফোনে উজিরপুর উপজেলার কাজিরা গ্রামে ডেকে আনে আবুল তালুকদার (৪০)। তার ২ জন সহযোগী নিয়ে মুগাকাঠি গ্রামের ভরতের ছাড়া বাগানে প্রথমে শ্বাসরোধ করে হত্যা নিশ্চিত করে নজরুলের। তারপর ব্লেড দিয়ে পেট চিরে পাশের পুকুরে ফেলে দেয়। এ সময়ে নিহত নজরুলের পকেটে থাকা ৫০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায় আবুল ও তার সহযোগীরা। হত্যায় ব্যবহৃত গামলা ও ব্লেড উদ্ধার করেছে পুলিশ।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)