রিফাত হত্যায় দুই জনের ৭দিন, এক জনের তিন দিন রিমান্ড

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৯:৪০ পিএম, ২৮ জুন ২০১৯

রিফাত
বরগুনায় প্রকাশ্য দিবালোকে শাহনেওয়াজ রিফাত (রিফাত শরীফ) নামের এক যুবককে কুপিয়ে হত্যা মামলায় গ্রেফতার তিন আসামীর মধ্যে চন্দন ও হাসানের ৭দিন ও নাজমুল হাসানের ৩দিনের রিমান্ড মঞ্জুর করেছেন
আদালত।

শুক্রবার (২৮ জুন) বিকাল সাড়ে পাঁচটার দিকে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. রাসেল এ আদেশ দেন।

এর আগে সকালে ১১টার দিকে আসামীদের আদালতে হাজির করে মামলার তদন্তকারী কর্মকর্তা হুমায়ন কবির ১০ দিনের রিমান্ড আবেদন করেন। আদালতের বিচারক বিকাল সাড়ে পাঁচটার দিকে এজহারভুক্ত আসামী চন্দন ও মো. হাসানের ৭দিন করে ও অজ্ঞাতনামা আসামী নাজমুল আহসানের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) হুমায়ন কবির রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা আদালতের কাছে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য প্রত্যেক আসামীর জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালতের বিচারক দুই জনের ৭ দিন ও ১ জনের ৩ দিন রিমান্ড মঞ্জুর করেছেন।

উল্লেখ্য, বুধবার (২৬ জুন) সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে সন্ত্রাসীরা প্রকাশ্যে রামদাদিয়ে কুপিয়ে গুরুতর আহত করে শাহনেওয়াজ রিফাতকে। তার স্ত্রী আয়েশা আক্তার মিন্নি হামলাকারীদের প্রাণপণ বাধা দিয়েও স্বামীকে বাঁচাতে পারেননি। একাধারে রিফাতকে কুপিয়ে বীরদর্পে অস্ত্র উঁচিয়ে এলাকা ত্যাগ করে দুর্বৃত্তরা। তারা চেহারা আড়াল করারও কোনও চেষ্টা করেনি। গুরুতর আহত রিফাতকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)