রিফাত হত্যার আসামিদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার চেয়ে হাইকোর্টে রিট

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১২:২৬ পিএম, ৩০ জুন ২০১৯

হাইকোর্ট / ছবিঃ সংগ্রহীতবরগুনায় প্রকাশ্যে রিফাতকে কুপিয়ে হত্যার ঘটনায় আসামিদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার ও বিমান, নৌ ও স্থলবন্দরে রেড এলার্ট চেয়ে হাইকোর্টে রিট দায়ের করা হয়েছে।

রোববার (৩০ ‍জুন) সকালে এ রিট দায়ের করা হয়। খবর ডিবিসি টিভি

এ হত্যার ঘটনার পর রিফাত ও তার স্ত্রী মিন্নির পরিবার এবং এলাকাবাসী বলছে, রিফাতকে (রিফাত শরীফ) কুপিয়ে আহত করার ঘটনাটি এলাকায় তোলপাড় সৃষ্টি করলেও তাৎক্ষণিক কোনও ভূমিকা রাখেনি পুলিশ। সকাল সাড়ে দশটায় ঘটনাটি ঘটার পর থেকে বিকাল চারটায় তিনি মারা যাওয়া পর্যন্ত মধ্যবর্তী সাড়ে পাঁচ ঘণ্টায় পুলিশ নিষ্ক্রিয় ভূমিকা পালন করে। তাদের অভিযোগ, পুলিশ নিজে উদ্যোগী হয়ে ঘটনার সঙ্গে জড়িতদের খোঁজার চেষ্টা করলে হয়তো মূল আসামিদের তাৎক্ষণিক গ্রেফতার করতে পারতো।

এ ঘটনায় রিফাত শরীফের বাবা দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনকে অভিযুক্ত করে বরগুনা সদর থানায় হত্যা মামলা দায়ের করেছেন। এ মামলায় এখন পর্যন্ত তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার পটুয়াখালী থেকে এক সন্দেহভাজন যুবককে আটক করা হয়েছে।

গত বুধবার (২৫ জুন) বরগুনা কলেজের ভেতর থেকে রিফাত শরীফকে বের করে এনে কলেজের সামনের রাস্তায় তাকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসী সাব্বির আহমেদ নয়ন ওরফে নয়ন বন্ড ও তার সহযোগীরা। এসময় রিফাত শরীফের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি ঘাতকদের বাধা দেওয়ার আপ্রাণ চেষ্টা করেন।(তথ্য সূত্রঃ আমাদের সময়.কম)

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)