আমতলী ইউনিয়ন ভুমি অফিসে দুধর্ষ চুরি!

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৮:০৫ পিএম, ১৮ জুলাই ২০১৯

ছবিঃ সংগ্রহীতবরগুনার আমতলী উপজেলার আমতলী সদর ইউনিয়ন ভুমি অফিসে দূধর্ষ চুরি সংগঠিত হয়েছে। চোরচক্র অফিসের তিনটি আলমারি ভেঙ্গে নগদ প্রায় ৭৫ হাজার টাকা নিয়ে গেছে। বৃহস্পতিবার (১৮ জুলাই) সকালে সহকারী কমিশনার (ভুমি) কমলেশ চন্দ্র মজুমদার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এর আগে বুধবার (১৮ জুলাই) দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

জানাগেছে, আমতলী উপজেলা ভুমি অফিস সংলগ্ন আমতলী সদর ইউনিয়ন ভুমি অফিসের মুল ফটকের তালা ভেঙ্গে বুধবার দিবাগত রাতে একদল চোর চক্র ভিতরে প্রবেশ করে। পরে অফিসে থাকা দুইটি কক্ষের তিনটি আলমিরা ভেঙ্গে গুরুত্বপূর্ণ নথিপত্র তছনছ করে আলমিরায় থাকা নগদ প্রায় ৭৫ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে। বৃহস্পতিবার সকালে অফিসের সংশ্লিষ্ট কর্মকর্তারা-কর্মচারীরা মুল ফটক ও আলমিরা ভাঙ্গা দেখে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) কমলেশ মজুদমারকে খবর দেয়। খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আমতলী ইউনিয়ন ভুমি সহকারী কর্মকর্তা মোঃ শাহ আলম বলেন, চোরচক্র অফিসের মুল ফটক ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। পরে দুটি কক্ষের তিনটি আলমিরা ভেঙ্গে গুরুত্বপূর্ণ নথিপত্র তছনছ করে খাজনা আদায়ের প্রায় ৭৫ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে।

আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন, এ বিষয়টি আমাকে কেউ জানায়নি। খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
আমতলী উপজেলা সহকারী কমিশনার (ভুমি) কমলেশ চন্দ্র মজুমদার বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)